Friday, June 14, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদএক নাবালকের বিরুদ্ধে তিন বছরের শিশুকন্যা যৌন নিপীড়নের অভিযোগ

এক নাবালকের বিরুদ্ধে তিন বছরের শিশুকন্যা যৌন নিপীড়নের অভিযোগ

তেলিয়ামুড়া প্রতিনিধি :-
সভ্য সমাজ ব্যবস্থার নগ্ন চিত্র আবারো প্রকাশ্যে এলো সাড়ে তিন বছর বয়সী এক শিশু কন্যার সঙ্গে যৌন নিপীড়নের ঘটনায়! সাড়ে তিন বছরের শিশুকন্যা যৌন নিপীড়নের শিকার, অভিযুক্ত ধর্ষক নিজেও নাবালক বলে জানা গেছে। গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় সুনির্দিষ্ট ধারায় মামলা গ্রহণ করে পুলিশ ঘটনার তদন্ত করছে এবং অভিযুক্তকে জালে তোলার প্রয়াস করেছে এমনটাই দাবি পুলিশ সূত্রে।
ঘটনার বিবরণে জানা যায়, তেলিয়ামুড়া থানাধিন ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কোন একটা এলাকায় সাড়ে তিন বছরের এক শিশুকন্যা তারই প্রতিবেশী ১৭ বছরের এক কিশোরের দ্বারা যৌন নিপীড়নের শিকার হয়। গোটা ঘটনা জানাজানি হওয়ার পর তেলিয়ামুড়া থানায় মামলা দায়ের করা হয়েছে ওই নাবালিকার পরিবারের তরফে।
এই ঘটনার বিবরণ দিতে গিয়ে তেলিয়ামুড়া থানার ও.সি রাজিব দেবনাথ জানিয়েছেন,,,, ৩৭৬(৩) আই.পি.সি এবং POCSO-এর ৬ নম্বর ধারায় মামলা গ্রহণ করে অভিযুক্তকে জালে তোলার প্রচেষ্টা চলছে। গোটা ঘটনা ঘিরে সংশ্লিষ্ট এলাকায় ব্যাপক চঞ্চল্যকর এবং থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
এলাকা সূত্রে আরো জানা গেছে, সংশ্লিষ্ট নাবালিকা শিশু কন্যাটি’কে প্রলোভন দেখিয়ে বাড়ির অন্যান্যদের অনুপস্থিতি’তে অভিযুক্ত ওই কিশোর এই নেক্কারজনক কাণ্ড ঘটিয়েছে। অন্যদিকে, অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করছে এলাকার সমস্ত অংশের লোকজন।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য