Monday, May 20, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদনাবালিকা ধর্ষণের অভিযোগে গারদে যুবক!

নাবালিকা ধর্ষণের অভিযোগে গারদে যুবক!

তেলিয়ামুড়া প্রতিনিধি :-
কল্যানপুর থানা এলাকার এক নাবালিকা’কে প্রেমের জালে আবদ্ধ করে বড়মুড়া ইকোপার্ক এলাকায় নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল সিপাহীজলা জেলার অন্তর্গত সোনামুড়া থানার মেলাঘরের পূর্ব দুর্লভ নারায়ন পুরের এক যুবকের বিরুদ্ধে। সংশ্লিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে বর্তমানে ধৃত যুবক গারদে।
ঘটনার বিবরণ দিতে গিয়ে তেলিয়ামুড়া থানার ওসি রাজিব দেবনাথ জানিয়েছেন,,,, উপরে উল্লেখিত জায়গার জনৈক কৃষ্ণ ধন দেবনাথের ২৩ বছরের ছেলে কিষান দেবনাথ সংশ্লিষ্ট নাবালিকা মেয়েটিকে তেলিয়ামুড়া থানাধীন বড়মুড়া ইকোপার্ক এলাকায় নিয়ে গিয়ে ফুসলিয়ে ধর্ষণ করে। থানা সূত্রে খবর, ওই নাবালিকা যুবতী ও অভিযুক্ত যুবক প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন এবং অতি সম্প্রতি সামাজিক মাধ্যম ফেসবুকে অন্য একটা একাউন্ট ব্যবহার করে মেয়েটির আপত্তিকর ছবি ভাইরাল করে দিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টাও নাকি করা হয়েছে। এই সমস্ত বিষয়ের বিবরণ জানিয়ে তেলিয়ামুড়া থানায় একটি মামলা লিপিবদ্ধ হয়। তেলিয়ামুড়া থানায় লিপিবদ্ধ মামলার নম্বর ৩৩/২০২৪, আরো জানা গেছে আইপিসি ৩৭৬ (৩), ৫০৬ এবং পসকো আইন ২০১২ এর ৪ নম্বর ছাড়া অনুযায়ী সুনির্দিষ্ট মামলা সাপেক্ষে ঘটনার তদন্ত চলছে। বর্তমানে অভিযুক্ত যুবককে পুলিশ আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে।
গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে একদিকে যেমন ধৃত যুবকের বিরুদ্ধে শাস্তির দাবি জোড়ালো হচ্ছে, ঠিক এর পাশাপাশি একটা অংশ থেকে দাবি উঠছে যেভাবে প্রায় অপরিণত বয়স থেকেই একটা অংশের ছেলে এবং মেয়েদের মধ্যে সামাজিক মাধ্যম ব্যবহার করার প্রবণতা বাড়ছে, সে ব্যাপারে দায়িত্বশীল ভূমিকা গ্রহণ করা আবশ্যক।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য