Wednesday, February 28, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদশারদীয়া দুর্গোৎসবের দিনগুলোতে সমাজের পিছিয়ে পড়া মা বোনেদের সঙ্গে শারদোৎসবের আনন্দ ভাগ...

শারদীয়া দুর্গোৎসবের দিনগুলোতে সমাজের পিছিয়ে পড়া মা বোনেদের সঙ্গে শারদোৎসবের আনন্দ ভাগ করে নিতে তেলিয়ামুড়া বিধায়িকার প্রশংসনীয় উদ্যোগ।

তেলিয়ামুড়া-
উল্লেখ্য থাকে, সমাজের অনেক পিছিয়ে পড়া মা বোনেরা পরিবারের সদস্যদের চাহিদা পূরণ করতে নিজেরা অনেক সময় নিজেদের শখ আহ্লাদ হয়ে যায়। তাদের আর শারদোৎসবের দিনগুলিতে নতুন শাড়ি কেনা হয় না। সমাজের মা-বোনেরা যাতে শারদোৎসবের দিনগুলিতে নিজেদের আনন্দ সকলের সঙ্গে সমানভাবে ভাগ করে নিতে পারে সে কারণে ২৮ তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা কল্যাণী সাহা রায় নিজ উদ্যোগে তেলিয়ামুড়া বিধানসভা এলাকার ৫৪টি বুথের প্রায় ৫০০ জন পিছিয়ে পড়া মা-বোনেদের মধ্যে বস্ত্র তুলে দিয়ে শারদোৎসবের আনন্দ ভাগ করে নেন।
কথা প্রসঙ্গে বিধায়িকা জানিয়েছেন,, শারদোৎসব উপলক্ষে জনজাতি এলাকার মা বোনেদের মধ্যে পছরা বিতরণ থেকে শুরু করে বিধানসভা এলাকার ৫৪টি বুথের মা-বোনেদের মধ্যে বস্ত্র বিতরণ করে তিনি অত্যন্ত খুশি। শরদোৎসবের আনন্দটুকু সকলের সঙ্গে ভাগ করে নিলেন এই স্বল্প আয়জনের মধ্য দিয়ে। এদিনের এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় তেলিয়ামুড়া টাউন হলে। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া মন্ডলের সাধারণ সম্পাদক গোপাল বর্মন ও নন্দন রায়, প্রাক্তন মন্ডল বিস্তারক প্রজেশ সরকার প্রমুখ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য