Wednesday, February 28, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদরাজ্যের মুখ্যমন্ত্রীর হাত ধরে তেলিয়ামুড়ার বিগ বাজেটের তিন তিনটি পুজোর উদ্বোধন হলো...

রাজ্যের মুখ্যমন্ত্রীর হাত ধরে তেলিয়ামুড়ার বিগ বাজেটের তিন তিনটি পুজোর উদ্বোধন হলো ষষ্ঠীর বিকেলে।

উল্লেখ্য থাকে,, বাঙ্গালির শ্রেষ্ঠ উৎসব শারদোৎসবের ষষ্ঠীর পরন্ত বিকেলে তথা শুক্রবার তেলিয়ামুড়ার তিন তিনটি বিগ বাজেটের পূজো মন্ডপের উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডক্টর মানিক সাহা। এদিন তিনি চপাড়ে করে তেলিয়ামুড়া খাসিয়ামঙ্গলে অবতরণ করে প্রথমে বুলেট ক্লাবের পূজো প্যান্ডেল উদ্বোধন করেন। এ বছর বুলেট ক্লাব ড্রিমল্যান্ড থিমকে সামনে রেখে দেবী দশভূজার আরাধনায় ব্রতী হয়েছে। বুলেট ক্লাবের উদ্বোধনী পর্ব শেষে তিনি পৌঁছান নেতাজিনগর স্থিত নেতাজি স্মৃতি সংঘে। সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী ফিতা কেটে উদ্বোধন করেন পূজো মণ্ডপের। এ বছর নেতাজি স্মৃতি সংঘ কাঠের পুতুল থিমকে সামনে রেখে দেবী দূর্গার আরাধনায় ব্রতী হয়েছে। নেতাজিনগরের নেতাজি স্মৃতি সংঘের উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি পৌঁছান তেলিয়ামুড়া করইলং স্থিত প্রোগেসিভ ইয়ুথ ক্লাবে। এবছর প্রোগেসিভ ইয়ুথ ক্লাব নারী নামক বিশেষ থিম’কে সামনে রেখে দেবী আরাধনায় ব্রতী হয়েছে।
এদিনের এই উদ্বোধনী অনুষ্ঠান গুলিতে মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায় সহ ক্লাব গুলোর সম্পাদক সভাপতি’রা।
উদ্বোধনী অনুষ্ঠান গুলিতে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী বলেন,,, উন্নয়নের যে একটা বাতাবরণ গোটা ভারতবর্ষের সঙ্গে ত্রিপুরা রাজ্যে বইছে তাতে করে মানুষজন উৎফুল্ল। মানুষ ভালো থাকুক; আমরাও ভালো থাকি, মানুষ শান্তিতে থাকুক; আমরাও শান্তিতে থাকি আর আমরা কথায় নয় কেন্দ্রীয় ও রাজ্য সরকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নীতি আদর্শকে সামনে রেখে এই দিশায় কাজ করে চলছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য