Monday, March 4, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদরাতের অন্ধকারের সুযোগকে কাজে লাগিয়ে সরকারি অফিসে হাত সাফাই নিশিকুটুম্বদে'র, ঘটনা রবিবার...

রাতের অন্ধকারের সুযোগকে কাজে লাগিয়ে সরকারি অফিসে হাত সাফাই নিশিকুটুম্বদে’র, ঘটনা রবিবার রাতের কোনো এক সময়। চুরির মালামাল সহ আটক এক চোর! সোমবার তেলিয়ামুড়া থানায় জানানো হয় চুরির অভিযোগ

তেলিয়ামুড়া থানা থেকে ঢিল দূরত্বে অবস্থিত প্রধানমন্ত্রী গ্ৰামীণ সড়ক যোজনা প্রকল্পের তেলিয়ামুড়া মহকুমার সহকারি ইঞ্জিনিয়ারের অফিস কক্ষে এবং এর পার্শ্ববর্তী তেলিয়ামুড়া বিদ্যুৎ দপ্তরের আধিকারিকের অফিস কার্যালয়ে নিশি কুটুম্বের দল প্রবেশ করে বৈদ্যুতিক পাখা সহ মূল্যবান বহু সামগ্রী নিয়ে যায় চোরের দল। ঘটনাটি সোমবার সকাল আনুমানিক দশটা নাগাদ অফিসে এসে প্রত্যক্ষ করতে পারে কর্মচারীরা। পরবর্তীতে এ ব্যাপারে তেলিয়ামুড়া থানায় চুরির ঘটনাটি সম্পর্কে লিখিত অভিযোগ জানানো হয়। পুলিশ চুরির ঘটনার অভিযোগ হাতে পেয়ে তদন্তে নেমে পড়ে।
অন্যদিকে সোমবার সকাল নাগাদ তেলিয়ামুড়া শান্তিনগর এলাকা থেকে তেলিয়ামুড়ার কুখ্যাত চোর পেট্রোল’কে চুরি যাওয়া সামগ্রী সহ স্থানীয় এলাকাবাসী’রা আটক করে উত্তম মধ্যম দিয়ে তেলিয়ামুড়া থানা পুলিশের হাতে তুলে দেয়। তবে পুলিশ সহ এলাকাবাসীদের প্রাথমিক অনুমান হয়তোবা দুই সরকারি অফিস থেকে মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যাওয়ার সময় জনগণের হাতে আটক হয়েছে পেট্রোল। পেট্রোলের সঙ্গে যে চুরি যাওয়া সামগ্রী গুলি বাজেয়াপ্ত করেছে স্থানীয় জনগণ তা হয়তোবা ওই দুই সরকারি অফিসের চুরি যাওয়া সামগ্ৰী।
তবে যাই হোক এখন দেখার বিষয় চুরি কাণ্ডের ঘটনার তদন্ত নেমে তেলিয়ামুড়া থানার পুলিশ কবে নাগাদ কল কিনারা করতে সক্ষম হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য