Saturday, July 27, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদবিদায় বেলাতেও উজ্জল প্রসুন কান্তি ত্রিপুরা

বিদায় বেলাতেও উজ্জল প্রসুন কান্তি ত্রিপুরা


তেলিয়ামুড়া:

বিদায় বেলাতেও তেলিয়ামুড়াতে সামাজিক কর্মকাণ্ডের নিরিখে ব্যাপক ছাপ রাখলেন বিদায়ী মহকুমা পুলিশ আধিকারিক প্রসুন কান্তি ত্রিপুরা।

উল্লেখ্য প্রশাসনিক নির্দেশ মুলে এবার আমতলীর পুলিশ আধিকারিক হিসেবে দায়িত্ব পালন করবেন গোটা রাজ্য জুড়ে আলোড়ন তৈরি কারী সফল পুলিশ আধিকারিক প্রসুনকান্তি ত্রিপুরা। আজ প্রসুনকান্তি ত্রিপুরার নেতৃত্বে তেলিয়ামুড়া মহকুমার অন্তর্গত মুঙ্গিয়াকামী এলাকার তুইথামপুই, মহারানীপুর এবং ত্রিপুরা বস্তি এলাকাতে গরিব এবং দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এই কর্মসূচিতে মহকুমা পুলিশ আধিকারিক শ্রী ত্রিপুরা ছাড়াও সিআরপিএফ ৭১ নম্বর ব্যাটেলিয়ানের আধিকারিক দীপক শুক্লা, মুঙ্গিয়াকামী থানার ওসি প্রমুখ উপস্থিত ছিলেন। সংশ্লিষ্ট কর্মসূচি ঘিরে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া তৈরি হয় এবং এই কর্মসূচির মধ্য দিয়ে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয় বলে তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারীক দাবি করেছেন। নিজের প্রতিক্রিয়া দিতে গিয়ে শ্রী ত্রিপুরা দাবি করেছেন পুলিশ নিজেদের পেশাগত দায়িত্বের পাশাপাশি সামাজিক ক্ষেত্রেও দায়বদ্ধ, এই বিশেষ দিককে সামনে রেখেই আজকের এই কর্মসূচি বলে সংক্ষেপে প্রসুন কান্তি ত্রিপুরার দাবি।
এখানে উল্লেখ বিগত প্রায় এক বছরের বেশি সময় ধরে তেলিয়ামুড়াতে মহকুমা পুলিশ আধিকারিক হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে যথেষ্ট দক্ষতার নজির যেমন শ্রী ত্রিপুরা রেখেছেন ঠিক এর পাশাপাশি গোটা তেলিয়ামুড়া বাসিও পুলিশকে অন্য নজরে দেখতে শুরু করেছে। প্রশাসনিক নির্দেশ মতো প্রশুন কান্তি ত্রিপুরার আমতলীতে স্থানান্তর গমনের এই সংবাদ গোটা মহকুমা জোরে ইতিমধ্যে ব্যাপক মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে যা আজকের এই কর্মসূচির মধ্য দিয়েও অনেকটাই পরিলক্ষিত হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

four × five =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য