Sunday, April 21, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদপ্রথম বারের মতো ত্রিপুরা রাজ্যে সঙ্গীত কনসার্ট করতে আসছে নন্দী সিস্টার্স এবং...

প্রথম বারের মতো ত্রিপুরা রাজ্যে সঙ্গীত কনসার্ট করতে আসছে নন্দী সিস্টার্স এবং তার ব্যান্ড। আর এই কনসার্ট হচ্ছে তেলিয়ামুড়ার প্রোগ্রেসিভ ইউথ ক্লাবের উদ্যোগে।

তেলিয়ামুড়া প্রতিনিধি –
তেলিয়ামুড়া বনেদি ক্লাব গুলোর মধ্যে অন্যতম প্রোগ্রেসিভ ইয়ুথ ক্লাব প্রতি বছরই দূর্গা পুজাকে কেন্দ্র করে বিজয়া দশমীর পর এবং দিপাবলীর মাঝের সময়ে মেগা সংগীত কনসার্ট বা মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে থাকে। এবছরও এর ব্যতিক্রম হচ্ছেনা। এবছরও ভারতের নামকারা শিল্পী দ্বারা একটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৫ ই নভেম্বর রোজ রবিবার সন্ধ্যায় তেলিয়ামুড়া দ্বাদশ শ্রেনী বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে। এই অনুষ্ঠান কে সামনে রেখে রবিবার সন্ধ্যায় প্রোগ্রেসিভ ইয়ুথ ক্লাবের উদ্যোগে এক সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়।
ক্লাবের অফিস কক্ষে অনুষ্ঠিত হয় এই সাংবাদিক বৈঠক ।এই সাংবাদিক সম্মেলনে প্রোগ্রেসিভ ইয়ুথ ক্লাবের সম্পাদক পিন্টু দাস বলেন,,দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অন্যান্য বছরের মতো এই বছর ও আগামী ৫ই নভেম্বর রোজ রবিবার ২০২৩ ইং সন্ধ্যা সাত ঘটিকায় তেলিয়ামুড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ভারতবর্ষের উদীয়মান সংগীত শিল্পী তথা সঙ্গীত জগতের উজ্জ্বল নক্ষত্র বলিউড প্লেব্যাক সিঙ্গার (PS-1,PS-2), এবং গত দুর্গাপূজার কিছুদিন আগে মুক্তি পাওয়া টলিউড (রক্তবীজ) সিনেমার যেই গান এইবার পুজোতে সবচাইতে বেশি ভাইরাল হয়েছে এবং ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল এওয়ার্ড প্রোগ্রামে অস্কার পুরষ্কারে ভূষিত সংগীত পরিচালক, গায়ক A.R Rahman, এবং Shaan এর মতো পৃথিবী বিখ্যাত সঙ্গীত শিল্পীদের সাথে একসাথে গান গাওয়া সেই সঙ্গীত শিল্পী অন্তরা নন্দি ও অঙ্কিতা নন্দি, যাদেরকে গোটা পৃথিবী Nandy Sisters নামে চেনেন সেই শিল্পীদের দ্বারা এক মনোজ্ঞ সংস্কৃতিক সন্ধ্যা আয়োজন করা হয়েছে।ক্লাব সম্পাদক আরও বলেন, এই বিশাল আয়োজনে বিগত বছরের মতো এবছরও আগামী ৫ ই ননভেম্বর সারা রাজ্যের সঙ্গীত প্রেমীদের উপস্থিত থেকে সঙ্গীত সন্ধ্যা উপভোগ করার জন্য পাশাপাশি সহযোগিতার আহ্বান রাখেন ক্লাব সম্পাদক পিন্টু দাস।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য