Wednesday, July 24, 2024
বাড়িশ্রেণী বহির্ভূতইন্দু বাংলা সীমান্তে বিএসএফ জওয়ানের মৃতদেহ উদ্ধার

ইন্দু বাংলা সীমান্তে বিএসএফ জওয়ানের মৃতদেহ উদ্ধার

ইন্দু-বাংলার আগরতলা সীমান্তে এক বিএসএফের জওয়ানের মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। মৃত জওয়ানের নাম ঈশান চন্দ্র ডোরা(৪০) বাড়ি উড়িষ্যা। সে ৪২ নম্বর বিএসএফ বাহিনীর জওয়ান এবং আগরতলা লঙ্কামুড়া বর্ডার আউট পোস্টে কর্মরত ছিল। বৃহস্পতিবার রাতে বাইসাইকেল নিয়ে তিন -চারজন জওয়ানের সাথে সে বের হয়েছিল আখাউড়া থেকে লঙ্কামুড়া এলাকায় সীমান্ত টহলের জন্য। ভোরে লঙ্কামুড়া লোহার ব্রিজের পাশে কালভার্টের নিচে তার মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে পুলিশ সূত্রের বিবরণ টহলে বের হয়ে রাত দেড়টার পর সহকর্মীরা তাকে আর দেখতে পায়নি । অনেক খোঁজাখোজ করে ভোরের আলো ফোটার পর একটি কালভার্টের নিচে জওয়ানের মৃতদেহ উদ্ধার হয়।
তার বাইসাইকেল এবং ইনসার্স রাইফেল কালভার্টের নিচে পড়েছিল । এই ঘটনা খুন নাকি অন্য কিছু তা নিয়ে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। বিএসএফের অভিযোগ মূলে পশ্চিম থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের ব্যবস্থা করেছে।
প্রাথমিকভাবে পুলিশের বিবরণ মৃতদেহে কোন বুলেটের আঘাত নেই। তাই এই ঘটনায় সরাসরি খুন কিংবা আত্মহত্যার কোন তথ্য পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে সাইকেল নিয়ে কালভার্টের উপর থেকে পরে গিয়ে জওয়ানের মৃত্যু হতে পারে। তবে ইন্দু বাংলা সীমান্তে আন্তর্জাতিক মানব পাচার নিয়ে যখন জাতীয় তদন্তকারী সংস্থার তদন্ত করছে ঠিক এই সময়ে এইভাবে বিএসএফ জওয়ানের অস্বাভাবিক মৃত্যু বিভিন্ন মহলে গভীর রহস্য তৈরি করেছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

2 × three =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য