Friday, October 18, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদসিএসসি সেন্টারে বিরুদ্ধে অভিযোগ

সিএসসি সেন্টারে বিরুদ্ধে অভিযোগ

  • তেলিয়ামুড়া:
    বর্তমান প্রচলিত ব্যাবস্থায় গ্রাহক সেবা কেন্দ্র বা সি.এস.সি সেন্টার একটা অত্যন্ত প্রয়োজনীয় ক্ষেত্র। একটা বিরাট অংশের সাধারণ মানুষ বিভিন্ন প্রয়োজনের নিরিখে সি.এস.সি সেন্টারের উপর নির্ভর থাকতে বাধ্য হচ্ছেন বলা যায়। এরই পরিপ্রেক্ষিতে প্রায়শই বিভিন্ন সি.এস.সি সেন্টারের বিরুদ্ধে সাধারণ মানুষের নানা প্রকারের ক্ষোভ প্রকাশের মতো ঘটনাও ঘটে চলেছে।
    এরকমই এক ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে তেলিয়ামুড়া থানা এলাকার মাইগঙ্গা এলাকাতে। স্থানীয় মানুষের অভিযোগ হচ্ছে,, এলাকার জনৈক তাপস সরকার (যিনি সরকার অনুমোদিত ব্যাঙ্ক মিত্র তথা সি.এস.সি সেন্টারের কর্ণধার হিসেবে এলাকায় দীর্ঘদিন ধরে কাজ করে চলেছেন) সাধারণ মানুষের সাথে দিনের পর দিন প্রতারণা করে চলেছেন। এলাকার মানুষের আরও অভিযোগ,, যখন এই সেন্টারে মানুষ টাকা তুলতে যান তখন প্রয়োজনীয় ছাপ দেওয়ার পরে তাপস বলে দেন নেট খারাপ বা সার্ভারে গন্ডগোল আছে, তার জন্য টাকা তোলা যাচ্ছে না। কিন্তু অনেকেরই অভিযোগ,, তারা যখন বাড়িতে যান তখন কিছুক্ষণ পরে দেখতে পান তাদের নিজস্ব ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা কাটা হচ্ছে। এই বিষয়টা নিয়ে ধীরে ধীরে পাঁচ কান হতে হতে দেখা যায় এলাকার একটা বিরাট সংখ্যক মানুষের সাথে দীর্ঘদিন ধরেই প্রতারণা করে চলেছেন তাপস।
    এবার সম্মিলিতভাবে এই বিষয় নিয়ে এলাকাবাসীরা প্রতিবাদে ফেটে পড়েন এবং সি.এস.সি সেন্টারের আধিকারিক জনৈক রীতেশ্বর দেববর্মার দ্বারস্থ হলে মঙ্গলবার ঘটনাস্থলে ছুটে এসে এলাকাবাসীদের সাথে কথা বলেন এবং ঘটনার প্রাথমিক সত্যতাও খুঁজে পান বলে সাংবাদিকদের প্রশ্নের মুখে জানিয়েছেন তিনি।
    পাশাপাশি তিনি জানিয়েছেন,, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে এ বিষয়ে কথা বলে উপযুক্ত ব্যাবস্থা গ্রহণ করা হবে,এই সাপেক্ষে মঙ্গলবার তিনি এই সেন্টারটি আপাতত বন্ধ করে দিয়েছেন।
    এদিকে এলাকাবাসীরা এখন সম্মিলিতভাবে এই ঘটনার পরিপ্রেক্ষিতে তাপসের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করার পাশাপাশি যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের প্রয়োজনীয় টাকা ফেরত পাওয়ার ব্যাপারে প্রশাসনের উপযুক্ত ভূমিকা দাবি করছেন।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

eleven − 8 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য