Friday, June 14, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদদিন-দুপুরে তিন-তিনটি চুরির ঘটনা, ঘটনা তেলিয়ামুড়া থানাধীন শান্তিনগর গ্রামে! পুলিশের ভূমিকা নিয়ে...

দিন-দুপুরে তিন-তিনটি চুরির ঘটনা, ঘটনা তেলিয়ামুড়া থানাধীন শান্তিনগর গ্রামে! পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন?

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ
তেলিয়ামুড়া থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে এক সপ্তাহের ব্যাবধানে দিন-দুপুরে তিন-তিনটি চুরির ঘটনায় প্রশ্নের মুখে তেলিয়ামুড়া খাঁকি বাবুদের ভূমিকা। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন শান্তিনগর গ্রামে।
এলাকাবাসীদের অভিযোগ মূলে খবরে প্রকাশ,, এক সপ্তাহের মধ্যে তেলিয়ামুড়া থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে তিন তিনটি চুরির ঘটনা সংগঠিত হলেও অন্ধ ধৃতরাষ্ট্রের ভূমিকা পালন করছে তেলিয়ামুড়া থানার খাঁকি বাড়ির কর্তাবাবু’রা। এর পেছনে কি রহস্য লুকায়িত রয়েছে যদিও তা তদন্ত সাপেক্ষ। জানা গেছে, ২৪ শে এপ্রিল,২৬ শে এপ্রিলের পর ২৮ শে এপ্রিল ও দিন দুপুরে চুরি কাণ্ডের ঘটনার সংগঠিত হলেও কোন এক অজ্ঞাত কারণে নিরব দর্শকের ভূমিকা পালন করছে তেলিয়ামুড়া থানা। যদিও রবিবারের চুরির ঘটনার তদন্তে নেমে তেলিয়ামুড়া থানার খাঁকি বাহিনী দুজনকে সন্দেহবশত আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। তবে এখনো চোর চক্রের মূল পান্ডা পুলিশের ধরা ছোঁয়ার বাইরে। তবে দিন দুপুরে তেলিয়ামুড়ায় সিরিজ চুরির ঘটনায় পুলিশের প্রতি আস্থা হারিয়েছে আমজনতা।
সাধারণ মানুষদের অভিযোগ, লোকসভা ভোট পর্ব সাঙ্গ হতেই লাগাতার চুরির ঘটনা,কোন প্রকারের নিরাপত্তা পাচ্ছেন না তারা। যদিও গোটা ঘটনাকে কেন্দ্র করে মুখে কুলুপ এঁটেছেন তেলিয়ামুড়া থানার খাঁকি বাহিনী।
এখন দেখার, এই চুরি কাণ্ডের মূল মাস্টারমাইন্ড দের জালে তুলতে কি ভূমিকা গ্রহণ করে তেলিয়ামুড়া থানার খাঁকি উর্দিধারী পুলিশ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য