Tuesday, July 23, 2024
বাড়িখবররাজ্যবিজেপি হিংস্রতায় শিশু থেকে শুরু করে ৮০ বছরের বৃদ্ধ কেউ রেহাই পাচ্ছে...

বিজেপি হিংস্রতায় শিশু থেকে শুরু করে ৮০ বছরের বৃদ্ধ কেউ রেহাই পাচ্ছে না – নবারুণ দেব

পূর্ব ত্রিপুরা আসনের ভোট গ্রহণের ঠিক আগের দিনের রাতে কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গোলাবাড়ি এলাকায় একাধিক বামপন্থী কর্মী সমর্থকের বাড়িতে রাতের আঁধারে আক্রমণ সংঘটিত হয়েছে। আক্রমণের পরিপ্রেক্ষিতে অভিযোগের তিল শাসক বিজেপি দলের দিকে।
আক্রমণ সংঘটিত হওয়ার তিন দিনের মাথায় আজ বামপন্থী যুব সংগঠনের রাজ্য সম্পাদক নবারুণ দেবের নেতৃত্বে এক প্রতিনিধি দল আক্রমণের শিকার বাড়িগুলোতে সফর করেন। এই সফরকালে প্রতিনিধি দল আক্রমণ সম্পর্কিত বিভিন্ন বিষয়গুলো জানার চেষ্টা করেন।
গোটা বিষয় নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নবারুণ দেব দাবি করেন এই সময়ের মধ্যে গোটা রাজ্যে বিজেপি আর হিংস্রতা এই দুইটি শব্দ সমার্থক হয়ে গেছে। সংশ্লিষ্ট আক্রমণের পরিপ্রেক্ষিতে শ্রীদেবের বক্তব্য হচ্ছে বিজেপি দল এতটাই হিংস্রতার আশ্রয় গ্রহণ করছে যে আক্রমণ থেকে শিশু কিংবা আশি বছরের বৃদ্ধ কেউই রেহাই পাচ্ছে না। এই অবস্থা থেকে উত্তরণের জন্য নবারুণ দেব সমাজের সকল স্তরের জনগণকে এগিয়ে এসে প্রতিবাদে শামিল হওয়ার আহ্বান জানান। আজকের এই প্রতিনিধি দলে নবারুণ দেব ছাড়াও মন্দাক্রান্তা নাথ চৌধুরী, প্রদীপ সরকার, নির্মল দাস প্রমূখ বামপন্থী ছাত্র যুব নেতৃত্বরা ছিলেন। এখানে উল্লেখ করা প্রয়োজন অর্ধেন্দু ঘোষ, প্রভাত ঘোষ, সুব্রত দেব প্রমূখ বামপন্থী নেতাকর্মীদের বাড়িতে আক্রমণের অভিযোগ সামনে এসেছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

one × 5 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য