Monday, March 4, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদঅভিযান চালিয়ে মুঙ্গিয়াকামী থানার পুলিশ একচল্লিশ মাইল এলাকায় TR02H 1534 নম্বরের একটি...

অভিযান চালিয়ে মুঙ্গিয়াকামী থানার পুলিশ একচল্লিশ মাইল এলাকায় TR02H 1534 নম্বরের একটি লরি থেকে করে ৫৭ টি প্যাকেট গাঁজা উদ্ধার করে

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ–
গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে মুঙ্গিয়াকামী থানার পুলিশ একটি লরির গোপন কক্ষ থেকে বিপুল পরিমাণ শুকনো গাঁজা বাজেয়াপ্ত করতে সক্ষম হয়, সেইসঙ্গে আটক করা হয় গাড়ির চালককে। ঘটনা ১৮মুড়া পাহাড়ের একচল্লিশ মাইল এলাকায়।
ঘটনার বিবরণে জানা যায়,, আগরতলার দিক থেকে TR02H 1534 নম্বরের একটি লরিতে করে ৫৭ টি প্যাকেট গাঁজা নিয়ে বহিঃরাজ্যের দিকে যাওয়ার পথে মুঙ্গিয়াকামী থানা এলাকার ৪১ মাইল এলাকায় গাঁজা বোঝাই গাড়ি সহ গাড়ির চালক রাহুল কুমার’কে আটক করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সুদাম্বিকা আর সহ ডি.সি.এম অঞ্জন দাস সহ সি.আর.পি.এফ ৭১ নং বাহিনীর কমান্ডেন্ট দীপক শুক্লা’র নেতৃত্বে বিশাল বাহিনী।
এদিকে গাঁজা বোঝাই গাড়ি কখন আটক করা হয়েছে এ বিষয়ে মুঙ্গিয়াকামী থানার ওসি গৌতম দেববর্মার নিকট জানতে চাইলে তিনি জানান গাঁজা বোঝাই গাড়ি শনিবার সকালে আটক করা হয়েছে। কিন্তু মুঙ্গিয়াকামী থানার নির্ভরযোগ্য সূত্রের খবর, গাঁজা বোঝাই গাড়িটি ৪১ মাইল এলাকায় শুক্রবার রাতেই আটক করা হয়েছিল। কিন্তু কেন ওসি বাবু ভুল তথ্য দিয়ে সংবাদমাধ্যম’কে বিভ্রান্ত করতে চাইলেন সেটাই কিন্তু রহস্যই থেকে গেল।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য