Sunday, June 23, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদগায়ে উর্দি জড়িয়ে মাত্রাতিরিক্ত মদ্যপান করে তেলিয়ামুড়া খোয়াই সড়কের পাশে মাতলামি এক...

গায়ে উর্দি জড়িয়ে মাত্রাতিরিক্ত মদ্যপান করে তেলিয়ামুড়া খোয়াই সড়কের পাশে মাতলামি এক টিএসআর জওয়ানের

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ
মদে মাতাল এক টি.এস.আর জওয়ানের মাতলামির দৃশ্য চাক্ষুষ করতে রাস্তায় ভিড় আমজনতার। এযেন আজব রাজ্যের গজব কাহিনী। গায়ে উর্দি জড়িয়ে গলা পর্যন্ত মদ গিলে রাস্তায় মাতলামি করে রাজ্যের রাষ্ট্রপতি কালার্স প্রাপ্ত টি.এস.আর-এর গৌরব ভূ-লুন্ঠিত করলো বিজয় চন্দ্র দাস নামের এক টি.এস.আর জওয়ান।
খবরে প্রকাশ,, তেলিয়ামুড়া থানাধীন করইলং এলাকা থেকে তেলিয়ামুড়া থানায় খবর আসে উর্দি গায়ে জড়িয়ে এক টি.এস.আর জওয়ান তেলিয়ামুড়া খোয়াই সড়কের পাশে মাত্রাতিরিক্ত মদ্যপান করে মাতলামি করছে। ঘটনাটি প্রত্যক্ষ করে সাধারণ মানুষজন ওই টি.এস.আর জওয়ানকে আটক করে রাখে এবং স্থানীয় সাংবাদিকরা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নেশাগ্রস্থ অবস্থায় থাকা টি.এস.আর জওয়ান বিজয় চন্দ্র দাস’কে আটক করে তেলিয়ামুড়া থানায় নিয়ে যায়। জানা গেছে, বিজয় টি.এস.আর ষষ্ঠ বাহিনীতে কর্মরত। উদয়পুর থেকে পেশাগত দায়িত্ব শেষ করে মদে মাতাল টি.এস.আর জওয়ান তেলিয়ামুড়া হয়ে খোয়াই গৌরাঙ্গটিলা’র দিকে যাচ্ছিল। কিন্তু সে মদের নেশায় এতটাই মাতাল ছিল যে সঠিকভাবে দাঁড়াতেই পারছিল না। গায়ে উর্দি জড়িয়ে বিজয় চন্দ্র দাস নামের টি.এস.আর জোয়ানের এহেনো মাতাল সুলভ আচরণে কালিমা লিপ্ত হয়েছে এ রাজ্যের গৌরব টি.এস.আর বাহিনী।
পরবর্তীতে ওই টি.এস.আর জোয়ানকে তেলিয়ামুড়া থানার পুলিশ তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে মেডিকেল টেস্ট করে এবং তেলিয়ামুড়া থানা সূত্রে খবর ওই টি.এস.আর জোয়ানের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থাও গ্রহণ করে পুলিশ।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য