Tuesday, April 16, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদযান দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু এক যুবকের! মৃত যুবকের নাম নরেন্দ্র মলসম(১৯)। ঘটনা,...

যান দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু এক যুবকের! মৃত যুবকের নাম নরেন্দ্র মলসম(১৯)। ঘটনা, তেলিয়ামুড়া মহকুমার অন্তর্গত শালকা কামি এলাকায় সোমবার।

তেলিয়ামুড়া প্রতিনিধি :-সংবাদে প্রকাশ, আসাম-আগরতলা জাতীয় সড়ক ধরে TR 04 C5551 নম্বরের একটি বাইক নিয়ে তেলিয়ামুড়ার দিক থেকে দুই বন্ধু আমবাসার দিকে যাওয়ার পথে শালকা কামি এলাকায় আচমকাই বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে পিছলে গিয়ে বর্ডার সিকিউরিটি ফোর্সের TR 01H0885 নম্বরের একটি লরির সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাইকের পেছনে বসে থাকা নরেন্দ্র মলসম নামের ১৯ বছরের ওই যুবক বাইক থেকে ছিটকে পড়ে। পরবর্তীতে ওই যুবককে বর্ডার সিকিউরিটি ফোর্সের জওয়ানরা ঘটনাস্থল থেকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত বলে ঘোষণা করে দেয়। এই ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ হাসপাতালে ছুটে আসে মুঙ্গিয়াকামি থানার পুলিশ এবং ঘটনার তদন্ত শুরু করে। অন্যদিকে খবর দেওয়া হয় মৃত যুবকের পরিবারের লোকজনদের। জানা যায়, মৃত যুবকের বাড়ি আমবাসায়।
সোমবার তেলিয়ামুড়া মহকুমায় ঘটে যাওয়া এই মর্মান্তিক যান দুর্ঘটনার জেরে এক যুবকের মৃত্যুর ঘটনায় গোটা তেলিয়ামুড়া মহাকুমা জুড়ে জনমনে শোকের আবহ বিরাজমান।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য