Tuesday, February 27, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদদেবশিল্পী বিশ্বকর্মা পূজো উপলক্ষে সমাজ সেবায় নিয়োজিত হলেন ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর...

দেবশিল্পী বিশ্বকর্মা পূজো উপলক্ষে সমাজ সেবায় নিয়োজিত হলেন ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর শাখা ,বিতরণ করলেন দুস্থ গরীব লোকজনদের এবং প্রবীণ ব্যক্তিত্বদের মধ্যে বস্ত্র

দেবশিল্পী বিশ্বকর্মা পূজো উপলক্ষে সমাজ সেবায় নিয়োজিত হলেন ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর শাখা। সংবাদে প্রকাশ, দেবশিল্পী বিশ্বকর্মা পূজো উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যা রাতে এক আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভিন্ন সামাজিক কর্মসূচির আয়োজন করে ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর শাখা। এদিন ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর শাখার উদ্যোগে তেলিয়ামুড়া মহকুমার দুস্থ গরীব লোকজনদের এবং এলাকার প্রবীণ ব্যক্তিত্বদের মধ্যে বস্ত্র বিতরণ করেন ভারতীয় মজদুর সংঘ। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক প্রসুনকান্তি ত্রিপুরা, ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর শাখার সভাপতি রাজু দে, ভারতীয় জনতা পার্টির খোয়াই জেলার সভাপতি বিজয় কর, ভারতীয় জনতা পার্টির কৃষ্ণপুর মণ্ডলের মন্ডল সভাপতি তপন নম দাস, স্থানীয় সমাজসেবী প্রহ্লাদ দত্ত সহ অন্যান্য বিশিষ্টজনেরা। এদিন ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর শাখার উদ্যোগে তেলিয়ামুড়া মহকুমার প্রায় শতাধিক দুস্থ গরীব লোকজন সহ এলাকার প্রবীণ ব্যক্তিত্বদের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।
দেবশিল্পী বিশ্বকর্মা পূজো উপলক্ষে ভারতীয় মজদুর সংঘের কৃষ্ণপুর শাখার এই সমাজ সেবামূলক উদ্যোগ’কে কেন্দ্র করে ব্যাপক সারা পরিলক্ষিত হয় তেলিয়ামুড়া মহকুমা জুড়ে।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য