Tuesday, February 27, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদবিজেপি দলের সংগঠনকে মজবুত করার লক্ষ্যে এবং রাজ্যস্তরীয় বুথ গুলিকে আগামী দিন...

বিজেপি দলের সংগঠনকে মজবুত করার লক্ষ্যে এবং রাজ্যস্তরীয় বুথ গুলিকে আগামী দিন সসক্তি করন করার লক্ষ্যে খোয়াই জেলা সফরে আসলেন বিজেপির রাজ্য সভাপতি

মঙ্গলবার বেলা তিনটা নাগাদ খোয়াই জেলা সফরে আসলেন রাজ্য বিজিপির প্রদেশ সভাপতি রাজিব ভট্টাচার্য। উদ্দেশ্য শাসক দলের রাজ্য স্তরীয় বুথ গুলিকে স্বশক্তি করন ও সাংগঠনিক কার্যক্রমকে সামনে রেখে আজ খোয়াই জেলা সফর করলেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। ওনার সঙ্গে ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার খোয়াই জেলার সভাপতি পিনাকী দাস চৌধুরী , মন্ডল সভাপতি সুব্রত মজুমদার এবং জেলা কমিটির সাধারণ সম্পাদক সমীর দাস এবং খোয়াই জেলার বুথ সশক্তি করণ কার্যক্রমের কো কনভেনার সহ অন্যান্য নেতৃত্বরা।
মঙ্গলবার বেলা চারটানাগাদ আশীর্বাদ হোটেলের কনফারেন্স রুমে প্রদীপ প্রজ্জ্বলন করে বৈঠকের উদ্বোধন করেন রাজ্য প্রদেশ বিজেপির সভাপতি রাজিব ভট্টাচার্য।বৈঠকে উপস্থিত ছিলেন খোয়াই মন্ডলের এবং জেলা ও রাজ্য কমিটির সদস্য সদস্যরা , যুব মোর্চা কমিটির সভাপতিগন, পূর্ণাঙ্গ মন্ডল কমিটি, শক্তি কেন্দ্রের প্রমুখরা এবং বুথ সভাপতি গন সহ খোয়াই বিধানসভার অন্তর্গত প্রধান উপ প্রধান এবং পৌর পরিষদের নির্বাচিত সদস্য সদস্যগণ। মোট ১৪৯ প্রতিনিধি এই বৈঠকে অংশগ্রহণ করেন। গত নির্বাচনে পরাজয় বিশ্লেষণ সাংগঠনিক অবস্থান এবং আগামী দিনের সংগঠনকে কিভাবে আরো শ্রী বৃদ্ধি করা যায় সেই লক্ষ্যে মাননীয় প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য এবং খোয়াই মন্ডলে বুথ স্বশক্তি করনের জন্য প্রদেশ থেকে দায়িত্বপ্রাপ্ত দীপক মজুমদার সমেত জেলা সভাপতিদ্বয় বিস্তৃত আলোচনা করেন। পাশাপাশি আগামী দিন মানুষের সাথে থেকে মানুষের সমস্যা সমাধানে এবং কেন্দ্র রাজ্য বিভিন্ন প্রকল্পগুলিকে যেন সুচারুভাবে মানুষের কাছে পৌঁছে দেওয়া যায় সেই লক্ষ্যেও নেতৃত্বরা গুরুত্ব আরোপ করেন। ২০২৪ লোকসভা নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক পরিকাঠামো সাজিয়ে তোলা হবে বলে নেতৃত্বরা আলোচনায় মতামত ব্যক্ত করেন।মঙ্গলবার উক্ত বৈঠকের সভাপতিত্ব করেন খোয়াই মন্ডল সভাপতি সুব্রত মজুমদার।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য