Saturday, February 24, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদঅসম-আগরতলা জাতীয় সড়কের বড়োমুরা পাহাড়ে উল্টে গেল পেট্রোল ভর্তি তেলের ট্যাঙ্কার,আর এই...

অসম-আগরতলা জাতীয় সড়কের বড়োমুরা পাহাড়ে উল্টে গেল পেট্রোল ভর্তি তেলের ট্যাঙ্কার,আর এই ঘটনার পর পরই চলছে পেট্রোল নিয়ে হরির লোট, ঘটনা শুক্রবার দুপুর আনুমানিক আড়াইটা নাগাদ বড়মুরা পাহাড়ে

TR01-AS-1573 নম্বরের একটি পেট্রোল বোঝাই ট্যাঙ্কার গাড়ি বহিঃ রাজ্য থেকে তেলিয়ামুড়া হয়ে আগরতলার দিকে যাবার পথে বড়োমুরা পাহাড়ে বাক নিতে গিয়ে রাস্তার পাশে উল্টে যায় ওই গাড়িটি। যদিও গাড়িটি দুর্ঘটনা গ্রস্থ হওয়া মাত্রই গাড়ির চালক ঘটনাস্থল থেকে চম্পট দেয়। অন্যদিকে, গাড়িটি দুর্ঘটনারগ্রস্ত হয়ে গাড়ি থেকে পেট্রোল পরতে শুরু করে। এই ঘটনাটি প্রত্যক্ষ করে পথ চলতি সাধারণ মানুষ জন সহ আশপাশ এলাকার লোকজন সকলেই এই সুযোগে ড্রাম, বোতল, বালতি ইত্যাদি সামগ্রী’তে করে যে তার মতো করে পেট্রোল মুড়ি-মুরকির মতো নিয়ে যায়। তার থেকে বাদ যায়নি চম্পকনগর আউটপোস্টের পুলিশ কর্মীরাও। যেহেতু ঘটনাটি চম্পকনগর আউটপোস্টের আওতাধীন, সেহেতু চম্পকনগরের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তারাও তাদের গাড়িতে করে নিয়ে আসা মস্ত মস্ত ড্রামে পেট্রোল ভর্তি করতে থাকে, পরবর্তীতে ঘটনাস্থলে পৌঁছায় তেলিয়ামুড়া ও চম্পকনগর অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা। আর এদিকে পুলিশকর্মী সহ সাধারণ জনগণের পেট্রোল নেওয়ার চক্করে রাস্তার দু’ধারে দাঁড়িয়ে যায় বেশ কিছু ছোট বড় যানবাহন। যদিও পরবর্তীতে সাংবাদিকরা ঘটনাস্থলে পৌঁছালে পুলিশ বাবুরা পেট্রোল ভর্তি ড্রাম গুলিকে গাড়িতে রেখে যানজট মুক্ত করে।
তবে আজকের এই দুর্ঘটনার পরের ঘটনাগুলি প্রত্যক্ষ করে, শুভবুদ্ধি সম্পন্ন জনগণের মুখে মুখে একটাই কথা,, “কারো পৌষ মাস, তো কারো সর্বনাশ”।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য