Tuesday, March 5, 2024
বাড়িখবরবাণিজ্যশ্যাম সুন্দর কোং জুয়েলার্সের যোগা উদযাপন।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের যোগা উদযাপন।

২৭ থেকে ২৯ ডিসেম্বর পশ্চিমবঙ্গের দুর্গাপুরে জাতীয় যোগা চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হতে চলেছে। ওই প্রতিযোগিতায় অংশ নিতে চলা ত্রিপুরা যোগ দলের পাশে দাড়িয়েছে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স।
এই মাসেই অনুষ্ঠিত হতে চলা জাতীয় চ্যাম্পিয়নশিপে শ্রেষ্ঠত্বের জন্য লড়াই করা ত্রিপুরার যোগা দলকে সবরকম প্রস্তুতি নিতে সহযোগিতা করাই এই প্রতিষ্ঠানের উদ্দেশ্য।
ত্রিপুরা যোগ দলের জার্সি, ভ্রমণ, আকস্মিক কোন দরকার সহ ১৫-২১ ডিসেম্বর পর্যন্ত ৭ দিনের প্রশিক্ষণ শিবির সম্পর্কিত সব খরচই বহন করছে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স।
আজ এই নিয়ে বিশেষ সাংবাদিক সম্মেলন ছিল। উপস্থিত হয়েছিল যোগ চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী জাতীয় দলের সব বয়স ও ক্যাটাগরির ৪৭-সদস্যের দল এবং প্রশিক্ষকরা। এই দল যাতে দুর্গাপুরে জাতীয় চ্যাম্পিয়নশিপে বিজয়ী হতে পারে সেজন্য শ্যাম সুন্দর কোং জুয়েলার্স পুরো দলকে অফুরান শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের উৎসাহিত করে।
এদিনের অনুষ্ঠানে ৬ জন নবনিযুক্ত জাতীয় বিচারক – অমল ভট্টাচার্য, সত্য ঘোষ, জয়দেব মজুমদার, চন্দনা দেব, মিতালী ভৌমিক এবং নন্দিতা বণিককে তাঁদের এই কৃতিত্বের জন্য বিশেষভাবে সংবর্ধনা দেওয়া হয়।
এই বিশেষ প্রেস প্রিভিউতে উপস্থিত ছিলেন ত্রিপুরা সরকারের ক্রীড়ামন্ত্রী টিংকু রায়, শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ডিরেক্টর ও ত্রিপুরা যোগ অ্যাসোসিয়েশনের সভাপতি রূপক সাহা এবং ত্রিপুরা যোগ অ্যাসোসিয়েশনের সচিব দিব্যেন্দু দত্ত।
ক্রীড়া মন্ত্রী টিংকু রায় বলেন,”দুর্গাপুরে হতে চলা জাতীয় যোগা চ্যাম্পিয়নশিপে যোগ দিতে চলা আমাদের রাজ্য দলকে শুভেচ্ছা জানানোর জন্য এধরনের উদ্যোগের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত।”
রূপক সাহা বলেন, “শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এমনই এক প্রতিষ্ঠান যে শুধুমাত্র জুয়েলারি শোরুমের চার দেয়ালের মধ্যে আটকে না থেকে যা সত্যিই আসলে সোনা তার উৎযাপন করে – সেই গুণের কদর করে। ত্রিপুরা যোগ দলের পাশে থাকার চেষ্টা প্রতিষ্ঠানের সেদিকেই আরেকটি উল্লেখযোগ্য পদক্ষেপ।”

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের অপর ডাইরেক্টর অর্পিতা সাহা বলেন, “যোগা সবসময় আমাদের হৃদয়কে ছুঁয়ে থাকে। আমরা ত্রিপুরার চ্যাম্পিয়ন যোগ অনুশীলনকারীদের পাশে থাকতে পেরে বিশেষভাবে আনন্দিত।”
জাতীয় যোগা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সমস্ত প্রতিযোগীদের ভালো ফল করার শপথ নেওয়া ও উপস্থিত সবার শুভেচ্ছা তে অনুষ্ঠানটি আন্তরিক হয়ে ওঠে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য