Friday, September 20, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদবন্যার্তদের সব ধরনের সরকারি সুযোগ-সুবিধা প্রদানের লক্ষ্যে এলাকার বিধায়িকা কল্যাণী রায়ের পৌরহিত্যে...

বন্যার্তদের সব ধরনের সরকারি সুযোগ-সুবিধা প্রদানের লক্ষ্যে এলাকার বিধায়িকা কল্যাণী রায়ের পৌরহিত্যে অনুষ্ঠিত হয় প্রশাসনিক বৈঠক

তেলিয়ামুড়া প্রতিনিধি :-
গোটা ত্রিপুরা রাজ্যের সঙ্গে তেলিয়ামুড়া’ও ভয়াবহ বন্যার কবলে পড়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ভয়াবহ বন্যার কবলে তেলিয়ামুড়া’র ক্ষতিগ্রস্ত সেই মানুষজনদের ঘুরে দাঁড়াতে সমস্ত ধরনের সরকারি সুযোগ-সুবিধা থেকে শুরু করে ক্ষতিপূরণ প্রদান করার লক্ষ্যে ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়ের পৌরহিত্যে সমস্ত লাইন দপ্তরের আধিকারিকদের নিয়ে এক প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হয়। মঙ্গলবার তেলিয়ামুড়া আর.ডি ব্লকের বি.ডিও-র কনফারেন্স হলে অনুষ্ঠিত হয় এই বৈঠকটি। এদিনের এই বৈঠকে কিভাবে বন্যায় ক্ষতিগ্রস্ত তেলিয়ামুড়ার সকল মানুষজনদের সরকারি সাহায্য সহযোগিতা করা যায় এই বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। তাছাড়া, এই ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত তেলিয়ামুড়ার বিভিন্ন রাস্তাঘাট থেকে শুরু করে কৃষিক্ষেত, বিদ্যালয়, অঙ্গনওয়াড়ি কেন্দ্র, মানুষের বাড়িঘর, পুকুর সহ মানুষের বন্যায় ক্ষতিগ্রস্ত সমস্ত বিষয় সম্পত্তির বিস্তারিত বিবরণ তুলে ধরে প্রতিটি ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তা প্রদানের ক্ষেত্রে প্রত্যেকটি দপ্তরের সঙ্গে মূল্যায়ন সূচক আলোচনা করেন মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়।
এদিনের এই বৈঠকে উপস্থিত থেকে ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক তথা তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা কল্যাণী সাহা রায় বলেন,,,, এই ভয়াবহ বন্যায় মানুষের প্রায় ১১৮ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বিভিন্ন দপ্তরের রিপোর্টে উঠে আসে। তাছাড়া, এই বন্যায় যেভাবে বিভিন্ন দপ্তর থেকে শুরু করে জনপ্রতিনিধিরা ঝাঁপিয়ে পড়ে মানুষজনদের সাহায্যার্থে এগিয়ে এসেছে এবং মানুষজনদের শরণার্থী শিবিরে আশ্রয় দিয়েছে তারও প্রশংসা করেন বিধায়িকা। সেই সঙ্গে তিনি বলেন, সমস্ত লাইন দপ্তরের আধিকারিকদের সঙ্গে এই বৈঠকে আলোচনা হয়েছে ক্ষতিগ্রস্ত মানুষজনদের সরকারের তরফ থেকে যথাসম্ভব সাহায্য করা হবে।
এদিনের এই প্রশাসনিক বৈঠকে বিধায়িকা ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তেলিয়ামুড়া মহকুমা শাসক পরিমল মজুমদার, তেলিয়ামুড়া পৌর পরিষদের চেয়ারম্যান রূপক সরকার, ভাইস চেয়ারম্যান মধুসূদন রায়, ডি.সি.এম অমিত রায় চৌধুরী, তেলিয়ামুড়া আর.ডি ব্লকের ভিডিও সহ সমস্ত লাইন দপ্তরের আধিকারিকরা।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

thirteen + 7 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য