Tuesday, July 23, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদতেলিয়ামুড়া পুর পরিষদ এবং পঞ্চায়েত সমিতির যৌথ উদ্যোগে এ বছরের মাধ্যমিক এবং...

তেলিয়ামুড়া পুর পরিষদ এবং পঞ্চায়েত সমিতির যৌথ উদ্যোগে এ বছরের মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে তেলিয়ামুড়ার সমস্ত কৃতি ছাত্র- ছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ
তোমাদের কৃতিত্বে আমরা গর্বিত, তোমরা আমাদের অহংকার, তোমরা আমাদের গর্ব। তোমরা এ বছর যেভাবে সফলতার নজির স্থাপন করেছ, তার ধারা আগামী দিনেও অব্যাহত থাকুক এটা একান্তভাবে প্রত্যাশা করছি। তোমাদের সফলতার পেছনে বিভিন্ন শিক্ষক-শিক্ষিকা; শিক্ষা প্রতিষ্ঠান কিংবা সার্বিকভাবে পরিবেশ পরিস্থিতির ভূমিকা থাকলেও আমি বিশ্বাস করি তোমাদের এই সফলতার পেছনে তোমাদের মা বাবার অবদান অনস্বীকার্য। আগামী দিনে তোমরা মানুষের মতো মানুষ হয়ে সমাজ’কে বিকশিত করবে মা-বাবার স্বপ্নকে পূর্ণ করবে এবং নিজ নিজ আঙ্গিকে সুপ্রতিষ্ঠিত হবে, এই প্রত্যাশা আমি করছি— কথাগুলো তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা ত্রিপুরা সরকারের মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়ের। শুক্রবার তেলিয়ামুড়ার চিত্রাঙ্গদা কলা কেন্দ্রে তেলিয়ামুড়া পুর পরিষদ এবং তেলিয়ামুড়া পঞ্চায়েত সমিতির যৌথ উদ্যোগে এ বছরের ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষায় তেলিয়ামুড়ার যে সমস্ত কৃতি ছাত্র-ছাত্রীরা ষাট শতাংশ বা তার বেশি নম্বর নিয়ে উত্তীর্ণ হয়েছে তাদের সংবর্ধনা জানানো হয়। জমকালো এই সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বিধায়িকা কল্যাণী সাহা রায় ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌর পরিষদের ভাইস চেয়ারম্যান মধুসূদন রায়, পঞ্চায়েত সমিতির চেয়ারপার্সন যমুনা দাস রায়, মোটিভেশনাল স্পিকার লিটন ভৌমিক প্রমুখ।
এদিনের এই আয়োজন থেকে উদ্যোক্তাদের তরফ থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের হাতে স্মারক উপহার তুলে দিয়ে তাদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানানো হয়। এছাড়াও ছাত্র-ছাত্রীদের আগামী দিনের জন্য উৎসাহিত করার জন্য মানসিকভাবে আরো যাতে তারা বলিষ্ঠ হতে পারে সে জন্য সম্মানিত অতিথি লিটন ভৌমিক দারুন ভাবে উপস্থিত সকলকে অনুপ্রাণিত করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

thirteen + 4 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য