Friday, June 14, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদতেলিয়ামুড়ায় বুথে বুথে বিজেপি দলে যোগদান অব্যাহত।

তেলিয়ামুড়ায় বুথে বুথে বিজেপি দলে যোগদান অব্যাহত।

তেলিয়ামুড়া প্রতিনিধি :-
বিধায়িকা কল্যাণী সাহা রায়ের ঝরো প্রচারে বিরোধী শিবির ভেঙ্গে চুরচুর হয়ে পরছে তেলিয়ামুড়া বিধানসভা এলাকায়। তেলিয়ামুড়া বিধানসভার প্রায় প্রত্যেকটি বুথে বুথে বিজেপি দলে যোগদান অব্যাহত। শুক্রবারও-এর ব্যাতিক্রম হয়নি। শুক্রবার তিনটি বুথ সভায় সি.পি.আই(এম) এবং কংগ্রেস দল ত্যাগ করে বিজেপি দলে সামিল হয় এক ঝাঁক ভোটার। তেলিয়ামুড়া বিধানসভার অন্তর্গত মোহরছড়া ১০নং বুথে সি.পি.আই(এম) দল ত্যাগ করে ২৯ পরিবারের ১১১ জন ভোটার বিধায়িকা কল্যাণী সাহা রায়ের হাত ধরে বিজেপি দলে যোগদান করে। অন্যদিকে, পৌর পরিষদ ১২ নং ওয়ার্ড এলাকায় অর্থাৎ ৪৮ নং বুথে ২৭ পরিবারের ৬২ জন ভোটার বিধায়িকা কল্যাণী সাহা রায়ের হাত ধরে বিজেপি দলে যোগদান করে।
নির্বাচন ঘোষণা হবার পর থেকে বিধায়িকা কল্যাণী সাহা রায়ের ঝরো প্রচারে ভারতীয় জনতা পার্টি দলে বিভিন্ন বিরোধী দল ত্যাগ করে যোগদান অব্যাহত রয়েছে তেলিয়ামুড়া বিধানসভা এলাকায়। প্রতিদিনই বুথ সভা ও উঠান সভার মধ্য দিয়ে বিধায়িকার হাত ধরে সি.পি.আই(এম )এবং অন্যান্য দল ত্যাগ করে বিজেপি দলে সামিল হচ্ছে ভোটার’রা।
দুইটি সভায় উপস্থিত ছিলেন ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক তথা তেলিয়ামুড়ার বিধায়িকা কল্যানী সাহা রায় সহ বিজেপি তেলিয়ামুড়া মন্ডল এবং বুথ এলাকার নেতৃত্বরা। বিরোধী দল ছেড়ে বিজেপি দলে যোগদান কারিদের হাতে বিজেপি দলের পতাকা ও টুপি পরিয়ে তাদের বিজেপি দলে স্বাগত জানান বিধায়িকা সহ অন্যান্য নেতৃত্বরা।
বিরোধী শিবির ছেড়ে দলে দলে ভোটারদের ভারতীয় জনতা পার্টি দলে যোগদান সম্পর্কে নিজের প্রতিক্রিয়া দিতে গিয়ে বিধায়িকা কল্যানী সাহা রায় বলেন,,,,, ভাররবর্ষের যশস্বী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজীর জনমুখী কাজ, সবকা সাথ সবকা বিকাশ এবং সমাজের অন্তিম ব্যাক্তি পর্যন্ত উন্নয়নের সুবিধা পৌছে দেওয়া ইত্যাদি দেখে অনুপ্রাণিত হচ্ছেন মানুষ। বিকশিত ভারতের সংকল্পে মানুষ সামিল হচ্ছে প্রতিদিন। তিনি আরও বলেন, সবাই একসাথে হাতে হাত রেখে রাজ্যের মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহার উন্নত ত্রিপুরা, এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ার সপ্নকে সফল করার লক্ষে সকলে একসাথে কাজ করব।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য