Monday, March 4, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদতেলিয়ামুড়ার বিগ বাজেটের পুজো

তেলিয়ামুড়ার বিগ বাজেটের পুজো

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ
ঢাকে কাঠি পড়ে গেছে, আর মাত্র অপেক্ষার কয়েকটা দিন। এরপরই প্রতিটি প্যান্ডেলে প্যান্ডেলে পূজিত হবে মৃন্ময়ী মা চিন্ময়ী রূপে। আর দেবী দূর্গার আগমন’কে কেন্দ্র করে নাওয়া খাওয়া ভুলে ক্লাব উদ্যোক্তারা ব্যাস্ত। এবছর তেলিয়ামুড়ার বিগ বাজেটের পূজো গুলির মধ্যে অন্যতম প্রগ্রেসিভ ইয়ুথ ক্লাব। এবছর তেলিয়ামুড়ার এই বনেদি ক্লাবটি ২৫ লক্ষ টাকা বাজেট নিয়ে দেবী দশভূজার আরাধনায় ব্রতী হয়েছে। এবছরকার তাদের থিম “নারী”। মূলত এই থিমে একজন নারীর জীবনের পর্যায়ক্রমিক দৃশ্য তুলে ধরা হবে। শৈশব,কিশোর, যৌবন এবং বার্ধক্য সবকিছুই মূর্তি আকারে তুলে ধরা হবে “নারী” নামক এই থিমটিতে। আর সেই মোতাবেক প্রস্তুতি ও প্রায় তুঙ্গে।
কথা প্রসঙ্গে প্রগ্রেসিভ ইয়ুথ ক্লাবের সম্পাদক পিন্টু দাস সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান,, এ বছরকার পূজার থিম “নারী”। মূলত এই থিমে একজন নারীর শৈশব, বার্ধক্য, যৌবন এবং কিশোর জীবনের পর্যায়ক্রমিক দৃশ্য তুলে ধরা হবে। ২৫ লক্ষ টাকা বাজেট নিয়ে এবছর মৃন্ময়ী মায়ের আরাধনায় ব্রতী হয়েছে তারা। তাছাড়া তিনি জানিয়েছেন,, মন্ডপ তৈরির জন্য পশ্চিমবঙ্গের হুগলি জেলার মিঠুন হালদার, প্রতিমা তৈরীর দায়িত্বে রয়েছে আগরতলা জগ হরিমুড়া’র মৃৎশিল্পী বিকাশ পাল এবং আলোকসজ্জায় রয়েছে তেলিয়ামুড়ার স্থানীয় শিল্পী শান্তনু ঘোষ।
তবে ৪৮তম বছরে পদার্পণ করা তেলিয়ামুড়ার অন্যতম বনেদি ক্লাব প্রগ্রেসিভ ইয়ুথ ক্লাবের পূজো উদ্যোক্তাদের আশা এ বছর তাদের পূজো মন্ডপে প্রচুর দর্শনার্থী ভিড়ে মুখরিত হয়ে উঠবে তাদের পূজোমন্ডপ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য