Tuesday, March 5, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদনেশা মুক্ত সমাজ গড়তে এবার ময়দানে তৎপর এলাকাবাসী'রা। এলাকাবাসীদের তৎপরতায় বিপুল পরিমাণ...

নেশা মুক্ত সমাজ গড়তে এবার ময়দানে তৎপর এলাকাবাসী’রা। এলাকাবাসীদের তৎপরতায় বিপুল পরিমাণ ড্রাগস উদ্ধার। ঘটনা মঙ্গলবার তেলিয়ামুড়া থানা এলাকার গামাইবাড়ি উত্তর শিবিরে, ঘটনাস্থলে পুলিশ

জানা যায়,,, গামাইবাড়ি উত্তর শিবির এলাকার বাসিন্দা প্রতীক সরকার নামের এক ব্যাক্তি দীর্ঘদিন ধরে এলাকায় নেশা সামগ্রী বিক্রি করে আসছিল বলে অভিযোগ ছিল। এলাকাবাসীদের পক্ষ থেকে বার কয়েক এই ব্যাবসা বন্ধের জন্য হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। ড্রাগস ব্যাবসায়ী প্রতীক এলাকাবাসীদের দেওয়া হুঁশিয়ারি’কে শুকনো কলাপাতা বানিয়ে তার নেশার সাম্রাজ্য বিস্তার করে চলছিল। অবশেষে এলাকাবাসীদের ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে মঙ্গলবার সকালে নেশা মুক্ত সমাজ গড়তে নারী পুরুষ একত্রে প্রতীক সরকার নামের ওই ড্রাগস বিক্রেতার বাড়িতে হানা দেয়। এলাকাবাসীদের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে চম্পট দেয় প্রতীক। এদিকে উক্ত ঘটনার খবর পাঠানো হয় তেলিয়ামুড়া থানায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তেলিয়ামুড়া থানার পুলিশ। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীদের সহযোগিতায় প্রতীকের বাড়িতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ড্রাগস বাজেয়াপ্ত করে। পাশাপাশি তার আরেক সাগরেদের বাড়িতেও তল্লাশি চালায় পুলিশ। যদিও প্রতীকের ওই সাগরেদের বাড়ি থেকে কিছুই খুঁজে পায়নি পুলিশ।
পরবর্তীতে বিপুল পরিমাণ ড্রাগস থানামুখী হয় পুলিশ। প্রাথমিকভাবে অনুমান উদ্ধারকৃত ড্রাগসের আনুমানিক কালো বাজার মূল্য প্রায় ষাট-সত্তর হাজার টাকা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য