Sunday, June 23, 2024
বাড়িখবরবাণিজ্যরাজ্যের বিভিন্ন খেলোয়াড়দের যারা ইতিমধ্যেই আন্তর্জাতিকস্তরে অংশগ্রহণ করতে যাচ্ছে তাদেরকে আজ আর্থিক...

রাজ্যের বিভিন্ন খেলোয়াড়দের যারা ইতিমধ্যেই আন্তর্জাতিকস্তরে অংশগ্রহণ করতে যাচ্ছে তাদেরকে আজ আর্থিক ভাবে সহযোগিতা করা হয় লংতরাই গুড়ো মশলার পক্ষ থেকে

অন্নদা স্পাইসেস্ ইন্ডাস্ট্রি সারা বছরই ব্যবসায়ী কর্মকাণ্ড ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজের সঙ্গে নিজেদেরকে যুক্ত রাখে। এইপ্রকার আরও এক উজ্জ্বল দৃষ্টান্ত হিসাবে আজ আর. কে. নগরস্থিত লংতরাই গুঁড়ো মশলার ফ্যাক্টরির কনফারেন্স হলে এক সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে রাজ্যের বিভিন্ন খেলোয়াড়দের যারা ইতিমধ্যেই আন্তর্জাতিকস্তরে অংশগ্রহণ করতে যাচ্ছে তাদেরকে আজ আর্থিক ভাবে সহযোগিতা করা হয়। তাদেরমধ্যে অন্যতম হচ্ছে প্রতিবন্ধী সাঁতারু যথাক্রমে সমীর বর্মণ ও বিনিত রায় ওরা সিঙ্গাপুরে আগামী ১৪-১৯ মে, ২০২৪, তারিখে “Citi Para Swimming World Series Championship” প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলছে। বলাবাহুল্য যে গত ২৯-৩১ মার্চ ২০২৪ গোয়ালিয়রে অনুষ্ঠিত “National Para Swimming Championship” প্রতিযোগিতায়ও ওরা স্বর্ণ ও রুপার পদক অর্জন করেছিল।

শ্রীমতী মিতালী দেবনাথ আগামী ১৩-২৫ অগাস্ট, ২০২৪ সুইডেনে “World Master Athletics Gothenburg Championship-2024” প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলছে। প্রসঙ্গত শ্রীমতী দেবনাথ মাত্র কিছুদিন আগে ফিলিপিনস্ রাষ্ট্রে অনুষ্ঠিত এশিয়ান মাস্টার স্পোর্টস অ্যাথলেটিক 2023 এ ভারতের হয়ে স্বর্ণপদক লাভ করে আমাদের রাজ্যের পাশাপাশি সমগ্র দেশবাসীকে গর্বিত করে।

আরাধ্যা দাস আগামী ০৯-২১ জুন, ২০২৪ “Asian Youth Chess Championship-2024 at Almaty, Kazakhstan-এ এবং থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিতব্য Asian School Chess Championship -এও অংশগ্রহণ করবে। এখানে উল্লেখ করা দরকার যে জাতীয় ও আন্তর্জাতিক স্তরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ও বিভিন্ন পদক লাভ করে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য