Thursday, May 30, 2024
বাড়িখবরবাণিজ্যত্রিপুরাইনফো-র মেগা ক্যুইজ ১২ নভেম্বর, অনলাইনে রেজিস্ট্রেশান শুরু

ত্রিপুরাইনফো-র মেগা ক্যুইজ ১২ নভেম্বর, অনলাইনে রেজিস্ট্রেশান শুরু

ত্রিপুরাইনফো ডটকম আয়োজিত ১৮তম অল ত্রিপুরা মেগা ক্যুইজ অনুষ্ঠান এবছর আগামী ১২ই নভেম্বর রবিবার রাজধানীর টাউন হলে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান হবে অবাধ ও প্রতি টিমে দুই জন করে এবছর তিনশত প্রতিযোগী টিম অংশগ্রহণ করতে পারবে। অনলাইনে রেজিস্ট্রেশান হবে ‘আগে আসলে আগে পাবেন’ (First come first serve)- এর ভিত্তিতে।

উদ্যোক্তারা জানিয়েছেন, এবছরো নাম নথিভুক্ত করতে রেজিস্ট্রেশন ফিস হিসাবে প্রতি টিমকে কুড়ি টাকা করে দিতে হবে। আগামী ১০ই নভেম্বর সন্ধ্যা ছয়টা পর্যন্ত অনলাইনে ত্রিপুরাইনফো-র ওয়েবসাইটে ভিজিট করে অনলাইনে নাম নথিভুক্ত করা যাবে। অফলাইনে রেজিস্ট্রেশানের জন্যে প্রতিযোগীদের ত্রিপুরাইনফো-র রাজধানীর লিচুবাগান কিংবা অফিস টাইমে সংস্থার পোস্ট অফিস চৌমুহনী অফিসে আসতে হবে। ১২ই নভেম্বর সকাল সাড়ে দশটায় রাজধানীর টাউন হলে স্ক্রিনিং টেস্টের মাধ্যমে প্রতিযোগিতা শুরু হবে।

উদ্যোক্তারা আরও জানিয়েছেন, এবছর প্রথম পুরস্কার হিসাবে নগদ ৫০ হাজার, দ্বিতীয় পুরস্কার ৩০ হাজার ও তৃতীয় পুরস্কার হিসাবে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হবে। সব মিলিয়ে দুই শতাধিক আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার থাকবে।

এছাড়াও কুইজের মূল আকর্ষণ হিসাবে স্কুলের ছাত্রছাত্রী ও সাধারণ দর্শকদের জন্য কুইজের একাধিক বিশেষ ‘অডিয়েন্স রাউন্ড’ ছাড়াও সেরা অডিয়েন্সের জন্য বিশেষ পুরস্কার থাকবে। দর্শক আসনে বসে ছাত্রছাত্রী সহ যে কেউ দিনভর অডিয়েন্স রাউন্ডে অংশ নিতে পারবেন। অডিয়েন্স রাউন্ডে যারা অংশ নিতে চান তাদের কোন রকম রেজিস্ট্রেশানের প্রযোজন নেই। যারা প্রতিযোগিতায় অংশ নেবেন তাদরকে সকাল দশটার মধ্যে হলে ঢুকতে হবে। আর যারা অডিয়েন্স রাউন্ডে অংশ নিতে চান তাদের সাড়ে দশটার পর স্ক্রিনিং টেস্ট শেষ হয়ে গেলে হলে প্রবেশ করতে দেওয়া হবে।

উদ্যোক্তারা এক বিবৃতিতে জানিয়েছেন, এবছর মূল প্রতিযোগিতা ও অডিয়েন্স রাউন্ডে নগদ অর্থরাশী সহ দুই শতাধিক আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার থাকছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য