Friday, June 14, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদমুঙ্গিয়াকামি এলাকায় নেশা বিরোধী অভিযানে পুলিশের বিরাট সফলতা

মুঙ্গিয়াকামি এলাকায় নেশা বিরোধী অভিযানে পুলিশের বিরাট সফলতা

তেলিয়ামুড়া প্রতিনিধি :-
গোপান সংবাদের ভিত্তিতে তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক আই.পি.এস সুদাম্বিকা আর-এর নেতৃত্বে মুঙ্গিয়াকামি থানার অন্তর্গত মুঙ্গিয়াকামি এলাকায় নেশা বিরোধী অভিযানে পুলিশের বিরাট সফলতা। প্রচুর পরিমাণে অবৈধ নেশা সামগ্রী ফেনসিডিল, গাঁজা সহ আটক করা হয়েছে তিনজন ব্যক্তি’কে এমনটাই দাবি করেছেন তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক আই.পি.এস সুদাম্বিকা আর। পুলিশ সূত্রে খবর, পুলিশের এই অভিযানের মধ্য দিয়ে মুঙ্গিয়াকামি এলাকার তথাকথিত মাদক মাফিয়া সঞ্জয় গান্ধী দেববর্মা ওরফে গান্ধী সহ তার দুই সহযোগীকে জালে তুলতে সক্ষম হয় তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক আই.পি.এস সুদাম্বিকা আর।
পাশাপাশি মহাকুমা পুলিশ আধিকারিকের বক্তব্য হচ্ছে ধৃতদের বিরুদ্ধে উপযুক্ত এন.ডি.পি.এস ধারা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
ঘটনার বিবরণে পুলিশ জানা যায়, সুনির্দিষ্ট গোপন খবরের ভিত্তিতে মুঙ্গিয়াকামি এলাকায় এলাকার তথাকথিত মাদক মাফিয়া সঞ্জয় গান্ধী দেববর্মার গোপন ডেরায় তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিকের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ অবৈধ এই বিপুল পরিমাণ ১২,০১৮ বোতল ফেনসিডিল সহ ৪ কেজি গাঁজা আটক করতে সক্ষম হয়েছে এবং এর পাশাপাশি গাঁজা প্যাকেটিং করতে ব্যবহৃত বিভিন্ন মেশিনও নাকি উদ্ধার করা গেছে বলে পুলিশের দাবি। আটককৃত এই অবৈধ নেশা সামগ্রী গুলির বাজার মূল্য কয়েক লক্ষাধিক টাকা হবে বলে ধারণা করা হচ্ছে। যদিও তদন্তের সাপেক্ষে পুলিশ সংবাদ মাধ্যমের সামনে আটককৃতদের নাম পরিচয় এবং ছবি প্রকাশ করেনি পুলিশ। যেভাবে দিনের পর দিন রাজ্যের বিভিন্ন জায়গায় গাঁজা সহ অবৈধ নেশা সামগ্রী আটকের ঘটনাগুলো সামনে আসছে, তা নিশ্চিতভাবে উদ্বেগ এবং উৎকণ্ঠা তৈরি করে চলেছে।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য