Sunday, June 23, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদমাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ফলাফলের কৃতির তালিকায় তেলিয়ামুড়া

মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ফলাফলের কৃতির তালিকায় তেলিয়ামুড়া

তেলিয়ামুড়া প্রতিনিধি
ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত এ বছরের মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের পরীক্ষায় ফলাফলে কৃতির তালিকায় তেলিয়ামুড়ার নাম পুণরায় উজ্জ্বল করলো ছাত্র-ছাত্রীরা।
সংবাদে জানা যায়,, ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত মাধ্যমিকের ফলাফলে এ বছর তেলিয়ামুড়ার আনন্দমার্গ হাই স্কুলের ছাত্র দীপ্তনু ঘোষ ৪৮৪ নম্বর পেয়ে সম্ভাব্য অষ্টম স্থান অধিকার করেছে যুগ্মভাবে।
এছাড়া এ বিদ্যালয়ের ই ছাত্রী জয়শ্রী পাল ৪৮১ নম্বর পেয়ে সম্ভাব্য দশম স্থান অধিকার করেছে। এছাড়া
উচ্চ মাধ্যমিকের ফলাফলে তুইসিন্দ্রাই বাড়ি দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের ছাত্র মানিক দেবনাথ এবং ঈশিতা দাস সম্ভাব্য যুগ্মভাবে অষ্টম হয়েছে।
এই খবর ছড়িয়ে পড়তেই সর্বত্র খুশির হাওয়া ছড়িয়ে পড়ে। এই খুশির খবর ছড়িয়ে পড়তে সাংবাদিকরা দীপ্তনু ঘোষের বাড়িতে গেলে সে জানায়,, গৃহ শিক্ষক, স্কুল শিক্ষক,মা-বাবা ছাড়াও তার কাকা পড়াশোনায় সহযোগিতা করেছে এর ফলে এই ফলাফল তার। সে আগামী দিনে অংক নিয়ে পড়তে চায় । পড়াশোনার পাশাপাশি ক্রিকেট খেলতে সে ভালবাসে।
অপরদিকে জয়শ্রী পাল জানায়,, পড়াশোনার পাশাপাশি নাচ এবং আর্ট করতে তার খুব ভালো লাগে, ভবিষ্যতে ডাক্তার হয়ে মানুষের জন্য সেবা করতে চায়। জয়শ্রী’র বাবা, ব্যাবসায়ী হলেও দীপ্তনুর বাবা একটি দোকানে কর্মরত। তবে ছেলে মেয়ের এত ভালো ফলাফলে খুশি পরিবার-পরিজন সহ আত্মীয় প্রয়োজন এবং শিক্ষানুরাগী মহল।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য