Saturday, July 27, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদতেলিয়ামুড়া মহকুমা শাসকের কার্যালয়ে কর্মরত অনিয়মিত শ্রমিকের রহস্য মৃত্যু

তেলিয়ামুড়া মহকুমা শাসকের কার্যালয়ে কর্মরত অনিয়মিত শ্রমিকের রহস্য মৃত্যু

তেলিয়ামুড়া প্রতিনিধি :-
তেলিয়ামুড়া মহকুমা শাসকের কার্যালয়ে কর্মরত এক অনিয়মিত শ্রমিকের রহস্যজনক মৃতদেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য। মৃতের নাম জয়ন্ত দেবনাথ (বয়স আনুমানিক ৩৮)। চলছে মৃতদেহের ময়নাতদন্ত করার প্রক্রিয়া।
সংবাদে প্রকাশ, বিগত বেশ কয়েক বছর ধরে ‘নো ওয়ার্ক নো পে’ এই নিয়ম অনুসারে জয়ন্ত দেবনাথ নামের একটা যুবক তেলিয়ামুড়া মহকুমা শাসকের কার্যালয়ে শ্রমিকের কাজ করতো। কিন্তু তেলিয়ামুড়া মহকুমা শাসকের কার্যালয় সংলগ্ন একটি বাড়ি থেকে মঙ্গলবার দুপুর নাগাদ জয়ন্ত দেবনাথের রহস্যজনক মৃতদেহ উদ্ধার করে তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা। এলাকার সূত্রে খবর, এলাকার লোকজন ওই বাড়িতে জয়ন্তের মৃতদেহ দেখতে পায় মঙ্গলবার দুপুর নাগাদ এবং মৃতদেহ প্রত্যক্ষ করতে পেরে সঙ্গে সঙ্গে এলাকাবাসীরা খবর দেয় তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরে। পরবর্তীতে অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে জয়ন্ত’র মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল সূত্রে খবর, কর্তব্যরত চিকিৎসক জয়ন্তর মৃতদেহ দেখার সঙ্গে সঙ্গেই ময়নাতদন্ত করার প্রস্তুতি শুরু করে দেয়।
ইতিমধ্যেই এলাকাবাসীদের মধ্য থেকে চাপা প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে যে, কিভাবে জয়ন্ত দেবনাথের মৃত্যু হয়েছে সঠিক তদন্তক্রমে যেন মৃত্যুর কারণ প্রকাশ্য আনে পুলিশ। তেলিয়ামুড়া মহকুমা শাসকের কার্যালয়ে কর্মরত এক অনিয়মিত শ্রমিকের রহস্যজনক এই মৃতদেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই নানাহ রহস্যেমোড়া প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে বিভিন্ন মহল জুড়ে।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

1 × 4 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য