Friday, October 18, 2024
বাড়িখবররাজ্যপুজো উপলক্ষে দুস্থদের হাতে নতুন কাপড় তুলে দিল ৩৫ নম্বর ওয়ার্ড

পুজো উপলক্ষে দুস্থদের হাতে নতুন কাপড় তুলে দিল ৩৫ নম্বর ওয়ার্ড

শারদ উৎসবের প্রাক্কালে দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আয়োজন করেছে আগরতলা পৌরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ড ।এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগরতলা পৌরনিগমের মেয়র তথা স্থানীয় বিধায়ক দীপক মজুমদার সহ অন্যান্যরা।

শারদ উৎসবের ঢাকে কাঠি পরে গেছে ।চারিদিকেই চলছে পুজো উদ্যোক্তাদের কর্মব্যস্ততা ।একই সাথে চলছে শারদ উৎসবকে সামনে রেখে দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠান। সোমবার বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে আগরতলা পৌরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ড ।এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক তথা আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্যরা। এদিন এলাকার প্রচুর সংখ্যক দুস্থ জনগণের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয় ।এই প্রসঙ্গে ৩৫ নম্বর ওয়ার্ডের কর্পোরেটর তথা আগরতলা পৌর নিগমের মেয়র পারিষদ তুষার ভট্টাচার্য জানান ,সাম্প্রতিক বন্যায় রাজ্যে প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে ।প্রচুর সংখ্যক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন ।রাজ্য সরকার ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। সেই মতো আগরতলা পৌর পরিষদও দুস্থদের পাশের দাঁড়ানো সিদ্ধান্ত নিয়েছে ।এরই অঙ্গ হিসেবে এই অনুষ্ঠানের আয়োজন বলে জানান তিনি।

উল্লেখ্য যে রামনগর বিধানসভা কেন্দ্রের অধীন বিভিন্ন ওয়ার্ডে দুস্থদের মধ্যে শারদ উৎসব উপলক্ষে বস্ত্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।এরই অঙ্গ হিসেবে ৩৫ নম্বর ওয়ার্ডের উদ্যোগে এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হলো।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

5 + four =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য