Friday, June 14, 2024
বাড়িখবররাজ্যপূর্ব ত্রিপুরার লোকসভা কেন্দ্রের ভোটদান প্রক্রিয়া শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় ভোটের কাজে নিয়োজিত...

পূর্ব ত্রিপুরার লোকসভা কেন্দ্রের ভোটদান প্রক্রিয়া শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় ভোটের কাজে নিয়োজিত সকল কর্মী ও নির্বাচন মন্ডলীকে অভিনন্দন জ্ঞাপন প্রদেশ বিজেপির

পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ভোট দান প্রক্রিয়া নির্বিঘ্নে সম্পন্ন হওয়ায় নির্বাচকমন্ডলী এবং ভোটের কাজে নিয়োজিত সকল কর্মচারীকে অভিনন্দন জানিয়েছে বিজেপি ।শুক্রবার সন্ধ্যায় সাংবাদিক সম্মেলন করে এই অভিনন্দন জানান প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।
শুক্রবার রাজ্যের পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ভোট গ্রহণ প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে ।এই লোকসভা কেন্দ্রে মোট ভোটার ছিলেন ১৩ লক্ষ ৯৬ হাজার ৬৯ জন ।এর মধ্যে প্রদত্ত ভোটের হার ৭৯.৫৫ শতাংশ ।এদিন সন্ধ্যারাতেও পূর্ব আসনের একাধিক ভোট কেন্দ্রে প্রায় ১০ হাজার ৫৯১ জন ভোটার লাইন রয়েছেন। এদের টোকেন দেওয়া হয়েছে। সেই ক্ষেত্রে সব মিলিয়ে রাজ্যের পূর্ব আসনে প্রদত্ত ভোটের হার ৮০.৩১ শতাংশ ছাড়িয়ে যাবে,। প্রচন্ড দাবদাহকে উপেক্ষা করে উৎসবের মেজাজে নির্বাচক মন্ডলী ভোটদান প্রক্রিয়ায় অংশগ্রহণ করেছেন ।এর জন্য নির্বাচকমণ্ডলীকে অভিনন্দন জানিয়েছেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য ।পাশাপাশি ভোট গ্রহণের কাজে নিযুক্ত সকল স্তরের কর্মচারীদেরও সুষ্ঠুভাবে ভোট প্রক্রিয়া সম্পন্ন করার জন্য অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন তিনি।
সাংবাদিক সম্মেলনের রাজ্য বিজেপি সভাপতি জানান ,দুই তিনটি স্থানে ভোট বয়কটের মাধ্যমে অশান্তির বাতাবরণ তৈরির চেষ্টা ছিল ।বিষয়টি সংশ্লিষ্ট আধিকারিকদের গোচরে আনা হয়েছে ।এই বিষয়ে পরবর্তী সময়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি ।সাংবাদিক সম্মেলনে লোকসভা নির্বাচনে বিজেপির ইনচার্জ তথা মন্ত্রী প্রনজিত সিংহ রায়, মন্ত্রি সুশান্ত চৌধুরী এবং প্রদেশ বিজেপির মুখ্য প্রবক্তা সুব্রত চক্রবর্তী উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য