Sunday, September 8, 2024
বাড়িখবরলাইফ স্টাইলআইপিএলের প্রথম ম্যাচে উপস্থিত শাহরুখ পুত্র আরিয়ান

আইপিএলের প্রথম ম্যাচে উপস্থিত শাহরুখ পুত্র আরিয়ান

এর আগে কেকেআরের একাধিক ম্যাচে শাহরুখ খানকে দেখা গেছে।২৬ মার্চ, শনিবার শুরু হয়েছে আইপিএল ২০২২। প্রথম দিনেই মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। আর এদিন মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ম্যাচ জেতে কলকাতা নাইট রাইডার্স, যে দলের মালিক শাহরুখ খান ও জুহি চাওলা।

শনিবার সন্ধেয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় স্টেডিয়ামের স্ট্যান্ড থেকে আরিয়ান খানের হাসি মুখের ছবি। ভাইরাল ছবিতে তাঁকে কালো টি-শার্ট পরে খেলায় মগ্ন দেখা যায়। সঙ্গে ছিলেন তাঁর বন্ধুও। মাঝে মাঝে বন্ধুর সঙ্গে কথোপকথন সারতেও দেখা যায়।

২০২১ সালের নভেম্বর থেকে শুরু হওয়া টানাপোড়েনের পর অবশেষে বাদশাহ-পুত্রকে খোশ মেজাজে, হাসিখুশি হয়ে খেলা উপভোগ করতে দেখে আনন্দিত অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে এক নেটিজেন লিখেছেন, ‘অবশেষে এই মানুষটিকে একটু হাসতে দেখা গেল।’ অপর একজন লিখেছেন, ‘উনি খুবই বিনয়ী ও মাটির মানুষ, সাধারণ মানুষের সঙ্গে দাঁড়িয়ে ম্যাচ উপভোগ করছেন।’

কিছুদিন আগেই অপূর্বা মেহতার জন্মদিনের পার্টিতে মা গৌরী খানের সঙ্গে দেখা যায় আরিয়ান খানকে। পরিচালক কর্ণ জোহরের প্রযোজনা সংস্থা ‘ধর্ম প্রোডাকশন’-এর সিইও অপূর্বা। মাদক কাণ্ডে গ্রেফতারি ও মুক্তির পর সেই প্রথম ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় আরিয়ানকে। কালো স্যুট ও সাদা শার্টে বেশ মানিয়েছিল তারকাপুত্রকে।

তবে আইপিএলের প্রথম ম্যাচে আরিয়ানের উপস্থিতি ও কেকেআরের জয়, গোটা ব্যাপারটা বেশ ভালভাবেই গ্রহণ করছে অনুরাগীরা। এর আগে কেকেআরের একাধিক ম্যাচে শাহরুখ খানকে দেখা গেছে। তবে আপাতত তিনি স্পেনে শ্যুটিংয়ে ব্যস্ত। তাঁর স্থানেই কি তবে ছেলেকে পাঠিয়েছেন কিং খান?

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

5 + one =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য