Saturday, October 19, 2024
বাড়িখবররাজ্যভিকি কৌশল শ্রদ্ধার্ঘ জানালেন ফিল্ড মার্শাল স্যাম বাহাদুরের জন্মদিনে

ভিকি কৌশল শ্রদ্ধার্ঘ জানালেন ফিল্ড মার্শাল স্যাম বাহাদুরের জন্মদিনে

শোনা যাচ্ছে ফিল্ড মার্শাল স্যাম বাহাদুরের বায়োপিকে দেখতে পাওয়া যাবে ভিকি কৌশলকে। পরিচালনা করছেন মেঘনা গুলজার। ভিকির সঙ্গে দেখা যাবে সানিয়া মলহোত্র ও ফতিমা সানা শেখকে।১০৮তম জন্মবার্ষিকী ফিল্ড মার্শাল স্যাম হরমুসজি ফ্রামজি জামশেদজি মানেকশ-এর । শ্রদ্ধা জানালেন অভিনেতা ভিকি কৌশল ।

এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফিল্ড মার্শালের একটি ছবি পোস্ট করেন অভিনেতা, যাঁকে সাধারণভাবে লোকে ‘স্যাম বাহাদুর’ নামেই চেনেন।

স্টোরির ক্যাপশনে ভিকি লেখেন, ‘স্মরণে স্যাম বাহাদুর’। প্রসঙ্গত তাঁর জীবন নিয়ে তৈরি ছবিতে স্যাম বাহাদুরের ভূমিকায় দেখতে পাওয়া যাবে ভিকি কৌশলকে।

কে এই স্যাম বাহাদুর?

ফিল্ড মার্শাল স্যাম হরমুসজি ফ্রামজি জামশেদজি মানেকশ, ওরফে স্যাম বাহাদুর, ১৯৭১ সালের যুদ্ধে ভারতীয় সেনার প্রতিনিধিত্ব করেছেন। সেই সময় মাত্র ১৩ দিনে পাকিস্তান সেনাবাহিনীকে কাবু করেছিলেন তাঁরা। প্রায় ৯৩ হাজার সেনা ও সরকার আত্মসমর্পণ করে।

ফিল্ড মার্শালের বায়োপিকে দেখতে পাওয়া যাবে ভিকি কৌশলকে। পরিচালনা করছেন মেঘনা গুলজার। ভিকির সঙ্গে দেখা যাবে সানিয়া মলহোত্র ও ফতিমা সানা শেখকে

এই ছবির হাত ধরেই ফের একসঙ্গে বড় পর্দায় ফিরতে চলেছেন ‘দঙ্গল সিস্টার্স’। সম্প্রতি প্রযোজনা সংস্থার তরফে ও ভিকি কৌশলের তরফে একটি পোস্ট করা হয়। সেখানে তাঁরা ঘোষণা করেন যে ছবিতে যোগ দিচ্ছেন ‘দঙ্গল’ খ্যাত সানিয়া মলহোত্র ও ফাতিমা সানা শেখ। সানিয়াকে দেখা যাবে স্যাম বাহাদুরের স্ত্রী সিল্লু মানেকশর চরিত্রে। অন্যদিকে ফাতিমা সানা শেখ অভিনয় করবেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর চরিত্রে।

প্রয়াত স্যাম মানেকশ ছিলেন দেশের প্রথম আর্মি অফিসার যাঁকে ফিল্ড মার্শালের পদে উন্নীত করা হয়। ‘রাজি’ ছবির পর এটি দ্বিতীয়বার ভিকি কৌশল ও মেঘনা গুলজার একসঙ্গে কাজ করবেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

2 × 3 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য