Wednesday, September 18, 2024
বাড়িখবররাজ্যসদস্যতা অভিযান সফল করে তুলতে রাজ্যে এলেন বিজেপি নেতৃত্ব দিলীপ ঘোষ

সদস্যতা অভিযান সফল করে তুলতে রাজ্যে এলেন বিজেপি নেতৃত্ব দিলীপ ঘোষ

সদস্য সংগ্রহ অভিযান কে সফল করে তুলতে রাজ্যে এলেন বিজেপির প্রাক্তন সাংসদ ,প্রাক্তন সর্বভারতীয় সহ-সভাপতি তথা পশ্চিমবঙ্গের বিজেপি নেতৃত্ব দিলীপ ঘোষ ।এদিন বিমানবন্দরে কলকাতার আরজিকর এর ঘটনা নিয়ে প্রতিজ্ঞা ব্যক্ত করতে গিয়ে বিজেপি নেতৃত্ব দিলীপ ঘোষ জানান ,ঘটনার প্রতিবাদ জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির পদত্যাগ দাবি করা হয়েছে ।

সমগ্র দেশের সাথে রাজ্যেও বিজেপির সদস্য পদ সংগ্রহ অভিযান চলছে ।রাজ্যে এই অভিযানকে সফল করে তুলতে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব প্রাক্তন সাংসদ তথা বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ কে দায়িত্ব দিয়েছেন ।এই দায়িত্ব পেয়ে বুধবার সকালে বিমান যোগে আগরতলায় আসেন বিজেপি নেতৃত্ব দিলীপ ঘোষ। আগরতলার এমবিবি বিমানবন্দরে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি জানান ,দলের সদস্যতা অভিযানের লক্ষ্যমাত্রা ১০ কোটি ।এই লক্ষ্যে বলিষ্ঠ নেতৃত্বদের দশটি করে সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হয়েছে।ত্রিপুরার এই দায়িত্ব পেয়ে আগরতলায় এসেছেন বলে জানান তিনি।

পশ্চিমবঙ্গের আরজিকর হাসপাতালের চাঞ্চল্যকর ঘটনা নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে বরিষ্ঠ বিজেপি নেতৃত্ব দিলিপ ঘোষ জানান, পশ্চিমবঙ্গে প্রশাসনের ওপর সরকারের কোন নিয়ন্ত্রণ নেই। মমতা ব্যানার্জির রাজত্বকালে এই ধরনের ঘটনা পশ্চিমবঙ্গে প্রায় পঞ্চাশ হাজার হয়েছে। কিন্তু এর কোন বিচার হয় না। দুষ্কৃতিকারীদের সংখ্যা ক্রমশ বাড়ছে ।তিনি আরো জানান, আরজি করের ঘটনা রাজ্য ও দেশ কে নারিয়ে দিয়েছে। জুনিয়র ডাক্তাররা এর নেতৃত্বে রয়েছেন ।রাজনৈতিক দল হিসেবে এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বিচার চাইছেন তিনি। পাশাপাশি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির পদত্যাগও দাবি করেছেন বলে জানান প্রাক্তন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ।

এদিন এমবিবি বিমানবন্দরে পশ্চিমবঙ্গের বিজেপি নেতৃত্ব তথা প্রাক্তন সাংসদ ও প্রাক্তন সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ কে স্বাগত জানান প্রদেশ বিজেপি নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

seven + one =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য