Friday, September 20, 2024
বাড়িখবররাজ্যসূর্যমনিনগরে সংবর্ধিত তেলেঙ্গানার রাজ্যপাল যীষ্ণু দেববর্মন

সূর্যমনিনগরে সংবর্ধিত তেলেঙ্গানার রাজ্যপাল যীষ্ণু দেববর্মন

রাজ্যের রাজ পরিবারের কৃতি সন্তানকে রাজ্যপাল হিসাবে নিয়োগের বিষয়টি প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত বলে মনে করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা। সোমবার আমতলী ফুল মাঠে তেলেঙ্গানার রাজ্যপাল জিষ্ণু দেব বর্মন কে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বললেন মুখ্যমন্ত্রী ।মুখ্যমন্ত্রী আরও বলেন ,এই ইতিহাস থেকে আগামী প্রজন্ম গর্ববোধ করবে।

রাজ্যের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মন তেলেঙ্গানা রাজ্যের রাজ্যপাল হয়েছেন। সোমবার তেলেঙ্গানার রাজ্যপাল কে নাগরিক সংবর্ধনা প্রদান করেন ১৮ সূর্যমনি নগর বিধানসভা কেন্দ্রে বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ রামপ্রসাদ পাল ।আমতলী স্কুল মাঠে এই উপলক্ষে এক জনসভার আয়োজন করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা, তেলেঙ্গানার রাজ্যপাল জিষ্ণু দেব বর্মন সহ অন্যান্যরা। এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা বলেন, ত্রিপুরার মতো ছোট রাজ্যের এক কৃতি সন্তানকে তেলেঙ্গানার মতো বড় রাজ্যের রাজ্যপাল করার ঘটনা ইতিহাস সৃষ্টি করেছে। রাজ পরিবারের এই কৃতি সন্তান রাজ্য মন্ত্রিসভায় একাধিক দপ্তরের দায়িত্ব পালন করেছেন ।খুব সুন্দরভাবে তিনি এই দায়িত্ব সামলেছেন ।মুখ্যমন্ত্রী আরও বলেন ,যীষ্ণু দেব বর্মনকে তেলেঙ্গানা রাজ্যের রাজ্যপাল হিসেবে নিয়োগ করার সিদ্ধান্তটি দেশের রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত। এই ইতিহাস থেকে আগামী প্রজন্মের রাজ্যবাসী গর্ববোধ করবেন বলে জানান মুখ্যমন্ত্রী।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন তেলেঙ্গানার রাজ্যপাল জিষ্ণু দেব বর্মন। তিনি বলেন ,গত ৪০ বছর ধরে তিনি মুখ্যমন্ত্রী কে চেনেন এবং জানেন ।রাজ্যের মুখ্যমন্ত্রী বড় হৃদয়ের এবং জটিলতা মুক্ত মানুষ বলে জানান তিনি ।রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ রামপ্রসাদ পালের সাংগঠনিক ক্ষমতা নিয়েও ভূয়সি প্রশংসা করেন তেলেঙ্গানার রাজ্যপাল জিষ্ণু দেব বর্মন।

সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন এলাকার বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ রামপ্রসাদ পাল ।এই অনুষ্ঠানে সূর্যমনি নগর বিধানসভা কেন্দ্রের জনগণের উপস্থিতি ছিল লক্ষ্য করার মতো।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

3 × one =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য