Thursday, May 30, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদতেলিয়ামুড়া শহরজুড়ে পেট্রোলের কালোবাজারি প্রকাশ্যে।

তেলিয়ামুড়া শহরজুড়ে পেট্রোলের কালোবাজারি প্রকাশ্যে।

তেলিয়ামুড়া
এই সময়ের মধ্যে গোটা রাজ্যের সাথে সাথে তেলিয়ামুড়াতেও পেট্রোল, ডিজেলের জ্বালানি সঙ্কট তীব্র আকার ধারণ করেছে। খবর, তেলিয়ামুড়ার প্রত্যেকটা পেট্রোল পাম্পে এই সঙ্কট এই মুহূর্তে চরম আকার ধারণ করেছে। তবে আশ্চর্যের হলেও সত্যি তিন তিনটা পেট্রোল পাম্পে তেল না থাকলেও রীতিমতো বুক চিতিয়ে তেলিয়ামুড়া শহর সহ সন্নিহিত এলাকার বিভিন্ন জায়গায় পেট্রোল ডিজেলের কালোবাজারি চলছে প্রায় প্রকাশ্যে।
সর্বশেষ খবর অনুযায়ী, পেট্রোল প্রতি লিটারে ১৫০ থেকে ১৬০ টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে। স্বাভাবিকভাবে বিভিন্ন স্তরের যান চালকদের মাথায় হাত। যদিও প্রশাসনের তরফ থেকে পেট্রোল পাম্প গুলোতে রেশনিং-এর মাধ্যমে জ্বালানি দিয়ে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল কিন্তু তেলিয়ামুড়ার ক্ষেত্রে পেট্রোল পাম্প গুলোতে তেলই পাওয়া যাচ্ছে না।
এদিকে দিকে দিকে প্রশ্ন উঠছে প্রায় প্রকাশ্যে পেট্রোল ডিজেলের কালোবাজারি চললেও খাদ্য দপ্তর বা প্রশাসন কেন ভূমিকা পালন করার বদলে শীত ঘুমে রয়েছে? এক্ষেত্রে নগদ নারায়ণ কোন না কোন ভাবে কাজ করছে বলেও একাংশের অভিমত।
সে যাই হওক অনতিবিলম্বে পেট্রোল ডিজেলের কালোবাজারী বন্ধে প্রশাসন ভূমিকা গ্রহণ করুক এমনটাই দাবি উঠছে।
এদিকে গোটা বিষয় নিয়ে মহকুমা খাদ্য দপ্তরের ফুড ইন্সপেক্টর ভুট্টু দেববর্মার সাথে কথা বললে, দায় সারাভাবে আমরা দেখছি, আজকে স্টাফ নেই, ব্যাবস্থা গ্রহণ করা হবে ইত্যাদি বিষয় গুলো বলে দায়িত্ব এড়ানোর চেষ্টা করছেন বলে খবর।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য