Thursday, May 30, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদযুব মোর্চার উদ্যোগে পানীয় জল বিতরণ

যুব মোর্চার উদ্যোগে পানীয় জল বিতরণ

তেলিয়ামুড়া প্রতিনিধি ..আমরা অন্যান্য রাজনৈতিক দল বা যুব সংগঠনের মত নই। আমরা প্রতিনিয়ত সামাজিকতার আবহে মানুষের পাশে থাকার চেষ্টা করি।
তেলিয়ামুড়া তে আজ ভারতীয় জনতা যুব মোর্চার উদ্যোগে পথ চলতি সাধারণ মানুষ সহ বিভিন্ন অংশের মধ্যে ঠান্ডা পানীয় বিতরণ করা সহ স্থানীয় একটা বিদ্যালয় গাছের চারা বিতরণ করার পর সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে এভাবেই শুরু করেন সংগঠনের প্রদেশ সভাপতি বিধায়ক সুশান্ত দেব। পাশাপাশি এদিন সংগঠনের প্রদেশ সভাপতি দাবি করেন গোটা রাজ্যের মধ্যে এই সময়ে গ্রীষ্মের দাবদাহ থেকে সাধারণ মানুষকে রক্ষা করার জন্য সংগঠনের অনুগত কর্মী সমর্থকেরা ময়দানে রয়েছেন। পাশাপাশি এদিন সুশান্ত দেব সদ্যপ্রয়াত খোয়াই জেলার অন্যতম বিশিষ্ট সাংবাদিক মানষ ভট্টাচার্যের স্মৃতির চালনা করে ওনার বিদেহী আত্মার সদগতি কামনা করেন।
আজকের এই গোটা পর্বে বিধায়ক সুশান্ত দেব ছাড়াও সংগঠনের অন্যতম শীর্ষ প্রদেশ নেতৃত্ব রানা ঘোষ, সংগঠনের খোয়ায় জেলা সভাপতি মানিক দেবনাথ, ভারতীয় জনতা পার্টি তেলিয়ামুড়া মন্ডলের সহ-সভাপতি নীতিন সাহা, সাধারণ সম্পাদক নন্দন রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
স্থানীয় হাট বারের দিনে ভারতীয় জনতা যুব মোর্চার উদ্যোগে আজকের এই ঠান্ডা পানীয় বিতরণ পর্বকে বিভিন্ন অংশের মানুষ সাদরে গ্রহণ করেছেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য