Sunday, September 8, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদপ্রকাশ্যে দিবালোকে মদমত্ত অবস্থায় খাকি উর্দি পড়া টি.এস.আর জওয়ানের শহরে ঘোরাফেরা'কে কেন্দ্র...

প্রকাশ্যে দিবালোকে মদমত্ত অবস্থায় খাকি উর্দি পড়া টি.এস.আর জওয়ানের শহরে ঘোরাফেরা’কে কেন্দ্র করে চাঞ্চল্য। ঘটনা তেলিয়ামুড়া শহরে শুক্রবার দুপুরে।

তেলিয়ামুড়া প্রতিনিধি— বলা চলে যাদের হাতে নাগরিকদের নিরাপত্তা দায়িত্ব রয়েছে তারাই যদি সামাজিক অবক্ষয়ের নগ্ন রূপ ধারণ করে তবে প্রশ্নতো উঠবেই। শুক্রবার তেলিয়ামুড়া শহরে পথ চলতি মানুষ সহ শহরবাসী’রা দেখতে পায় এক টি.এস.আর জওয়ান অকন্ঠ মদ্যপান করে রাস্তায় ঘোরাফেরা করছে। এমন কি খাকি উর্দি গায়ে জড়িয়ে। এই ঘটনা প্রত্যক্ষ করতে পেরে সাধারণ মানুষদের মধ্যে ছিঃ ছিঃ রব উঠেছে। জানা গেছে, বিগত কয়েকমাস পূর্বেও এই টি.এস.আর জওয়ান তথা বিজয় চন্দ্র দাস করইলং এলাকায় মদমত্ত অবস্থায় তান্ডব চালিয়ে গিয়েছিল।
যা প্রত্যক্ষ করেছিল স্থানীয় জনগণ। জানা গেছে, সে টি.এস.আর ৬ নং ব্যাটেলিয়ানের কর্মরত। বারবার সংবাদ মাধ্যম সহ জনগণদের মাঝে খাকি উর্দি পরা টি.এস.আর জওয়ানের আইন বিরোধী কাজকর্ম করে থাকলেও সংক্লিষ্ট উর্ধ্বোতম কর্তৃপক্ষ কোন ধরনের পদক্ষেপ গ্রহণ না করাতে জনমনে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। তবে এখন দেখার বিষয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ওই টি.এস.আর জওয়ানের বিরুদ্ধে কি ধরনের পদক্ষেপ গ্রহণ করে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

thirteen − 1 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য