Friday, October 18, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদকরবুক এবং তেলিয়ামুড়া ডিভিশন এর অন্তর্গত ৪০ পরিবারের ১৩৫ জন ভোটার বিভিন্ন...

করবুক এবং তেলিয়ামুড়া ডিভিশন এর অন্তর্গত ৪০ পরিবারের ১৩৫ জন ভোটার বিভিন্ন দল ত্যাগ করে আই পি এফ টি দলে যোগদান

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ
২০২৪ লোকসভা নির্বাচন আসন্ন। রাজ্যেও রাজনৈতিক দল গুলো নিজেদের ঘর গোছানোর কাজ সেড়ে নিচ্ছে।শাসক দল বিজেপি এক্ষেত্রে অবশ্যই অনেকটা এগিয়ে বলা চলে। এবার নিজেদের শক্তির জানান দিতে সমাবেশের আয়োজন করল রাজ্যের সরকারের জোট সংগি আই পি এফ টি। যদিও গত বিধানসভা নির্বাচনের পর তেমন কোন বরসরো কর্মসূচী লক্ষ করা যায়নি আই পি এফ টি দলের পক্ষে।
বুধবার তেলিয়ামুড়ার চাকমাঘাটে আইপিএফটি দলের উদ্যোগে এক রাজ্যস্থরীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। বলাবাহুল্য বিগত বিধানসভা নির্বাচনের পরে এই প্রথম আইপি এফটি দলের তরফ থেকে প্রকাশ্য কোন বৃহৎ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এদনের এই সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ত্রিপুরা সরকারের আই পি এফ টি দলের মন্ত্রী শুক্লা চরন নোয়াতিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন আই পি এফ টি দলের তরফ থেকে আই পি এফ টি দলের সভাপতি প্রেম কুমার রিয়াং, দলের অন্যতম শীর্ষ নেতৃত্ব অমিত দেববর্মা, দলের বিভিন্ন শাখা সংগঠনের সভাপতি, সম্পাদক সহ অন্যান্যরা। এদিনের এই সমাবেশে সভাপতিত্ব করেন মুংগিয়াকামি ব্লকের বি এস সি চেয়ারম্যান সুনিল দেববর্মা। এদিনের এই সভায় করবুক এবং তেলিয়ামুড়া ডিভিশন এর অন্তর্গত ৪০ পরিবারের ১৩৫ জন ভোটার বিভিন্ন দল ত্যাগ করে আই পি এফ টি দলে যোগদান করে বলে জানায় সংঘটনের পক্ষ থেকে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

12 + 6 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য