Sunday, September 8, 2024
বাড়িখবরশীর্ষ সংবাদরেলে চেকিং চলাকালীন সময় রেল থেকে ধাক্কা দিয়ে এক রেল পুলিশকে হত্যার...

রেলে চেকিং চলাকালীন সময় রেল থেকে ধাক্কা দিয়ে এক রেল পুলিশকে হত্যার ছক! গোটা ঘটনাটি ঘটে ত্রিশাবাড়ি স্থিত তেলিয়ামুড়া রেল স্টেশনে


ঘটনার বিবরণে জানা যায় ত্রিশাবাড়ি স্থিত তেলিয়ামুড়া রেল স্টেশনে রেল’এ চেকিং করার সময় কে বা কাহারা রেল থেকে ধাক্কা দিয়ে রেল থেকে ফেলে দেয় রেল পুলিশে হেড কনস্টেবল পদে কর্মরত রতন সরকার’কে। রেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় গুরুতর আহত হয় হেড কনস্টেবল পদে কর্মরত রতন সরকার নামের ওই রেল পুলিশ। পরবর্তীতে তৎক্ষণাত ওই রেল পুলিশকে তার সহকর্মী রেল পুলিশেরা উদ্ধার করে নিয়ে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে বর্তমানে। সেখানে নিয়ে এলে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রতন সরকার নামের ওই পুলিশ কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে রেফার করে। তবে কি এই সম্পূর্ণ ঘটনাটি নিয়ে রহস্যের ডানা বাঁধছে। একটি নির্ভরযোগ্য সূত্রে খবর,,,, তেলিয়ামুড়া রেল পুলিশের সঙ্গে অবৈধ পাচারকারীদের গোপনে হরিহর আত্মার একটা সম্পর্ক রয়েছে। প্রায়শই তেলিয়ামুড়া রেল পুলিশ পাচারকারীদের অবৈধ পাচার কার্যে সহযোগিতা করে বলে সূত্রটির দাবী। হয়তো’বা রতন সরকার নামের ওই রেল পুলিশ পাচারকারীদের পাচার কার্যে সহযোগিতা না করার ফলে ছক কষে উনাকে হত্যা করার চেষ্টা বলে গুঞ্জন চলছে রেল পুলিশের অন্দরমহলে। তবে সম্পূর্ণ ঘটনাই বেরিয়ে আসবে সঠিক তদন্তের মধ্য দিয়ে। অন্যদিকে, কর্তব্যরত অবস্থায় থাকার রেল পুলিশকে রেল থেকে ধাক্কা দিয়ে হত্যার চেষ্টার এই ঘটনার খবর চাউর হতেই শুভবুদ্ধি সম্পন্ন সচেতন মহল জুড়ে নানাহ প্রশ্নের জন্ম দিয়েছে।।

ঘটনার বিবরণে জানা যায় ত্রিশাবাড়ি স্থিত তেলিয়ামুড়া রেল স্টেশনে রেল’এ চেকিং করার সময় কে বা কাহারা রেল থেকে ধাক্কা দিয়ে রেল থেকে ফেলে দেয় রেল পুলিশে হেড কনস্টেবল পদে কর্মরত রতন সরকার’কে। রেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় গুরুতর আহত হয় হেড কনস্টেবল পদে কর্মরত রতন সরকার নামের ওই রেল পুলিশ। পরবর্তীতে তৎক্ষণাত ওই রেল পুলিশকে তার সহকর্মী রেল পুলিশেরা উদ্ধার করে নিয়ে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে বর্তমানে। সেখানে নিয়ে এলে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রতন সরকার নামের ওই পুলিশ কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে রেফার করে।
তবে কি এই সম্পূর্ণ ঘটনাটি নিয়ে রহস্যের ডানা বাঁধছে। একটি নির্ভরযোগ্য সূত্রে খবর,,,, তেলিয়ামুড়া রেল পুলিশের সঙ্গে অবৈধ পাচারকারীদের গোপনে হরিহর আত্মার একটা সম্পর্ক রয়েছে। প্রায়শই তেলিয়ামুড়া রেল পুলিশ পাচারকারীদের অবৈধ পাচার কার্যে সহযোগিতা করে বলে সূত্রটির দাবী। হয়তো’বা রতন সরকার নামের ওই রেল পুলিশ পাচারকারীদের পাচার কার্যে সহযোগিতা না করার ফলে ছক কষে উনাকে হত্যা করার চেষ্টা বলে গুঞ্জন চলছে রেল পুলিশের অন্দরমহলে। তবে সম্পূর্ণ ঘটনাই বেরিয়ে আসবে সঠিক তদন্তের মধ্য দিয়ে। অন্যদিকে, কর্তব্যরত অবস্থায় থাকার রেল পুলিশকে রেল থেকে ধাক্কা দিয়ে হত্যার চেষ্টার এই ঘটনার খবর চাউর হতেই শুভবুদ্ধি সম্পন্ন সচেতন মহল জুড়ে নানাহ প্রশ্নের জন্ম দিয়েছে।।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

fourteen − 5 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য