Friday, October 18, 2024
বাড়িখবররাজ্যরাজধানীর স্মার্ট বাজার থেকে দুই চোর গ্রেফতার

রাজধানীর স্মার্ট বাজার থেকে দুই চোর গ্রেফতার

স্মার্ট বাজার থেকে বিভিন্ন সামগ্রী চুরি করতে গিয়ে ধরা পড়া দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ ।ধৃতরা হলো সুজয় ঘোষ এবং দেবব্রত সাহা ।শুক্রবার তাদের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে সুপর্দ করা হবে।

গত ১৬ অক্টোবর রাত আটটা নাগাদ রাজধানীর স্মার্ট বাজার থেকে ২ যুবক বিভিন্ন সামগ্রী ব্যাগে পুড়ে বিল না মিটিয়েই দোকান থেকে চলে যাওয়ার চেষ্টা করে ।এই সময় স্মার্ট বাজারের বেসরকারি নিরাপত্তা কর্মী তাদের কাছ থেকে দ্রব্য সামগ্রীর বিল দেখতে চায়। তখন তারা বেসরকারি নিরাপত্তাকর্মীকে দ্রব্য সামগ্রী ক্রয় করার রশিদ বা বিল দেখাতে পারেনি ।এই অবস্থায় স্মার্টবাজার কর্তৃপক্ষ দুই যুবককে আটক করে ।বৃহস্পতিবার স্মার্ট বাজারের ডিপার্টমেন্টাল ম্যানেজার সংশ্লিষ্ট বিষয়ে পশ্চিম থানায় একটি অভিযোগ জানান। এই অভিযোগের ভিত্তিতে একটি মামলা গ্রহণ করে পশ্চিম থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ সুজয় ঘোষ এবং দেবব্রত সাহাকে গ্রেফতার করে ।শুক্রবার তাদের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সুপর্দ করবে পশ্চিম থানার পুলিশ। এদিন পশ্চিম থানার ওসি পরিতোষ দাস এই সংবাদ জানিয়েছেন।

উল্লেখ্য এর আগেও স্মার্ট বাজারের স্টোর থেকে প্রায় ৫ লক্ষ টাকার বিভিন্ন দ্রব্য সামগ্রী গায়েব হয়ে যায়। এই ঘটনাটিও স্মার্ট বাজার কর্তৃপক্ষ পশ্চিম থানার পুলিশকে জানায় ।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সেই ঘটনায় ধৃত দুই যুবক জড়িত রয়েছে কিনা তা পুলিশ জানার চেষ্টা করবে বলে জানান পশ্চিম থানার ওসি পরিতোষ দাস।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

9 − eight =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য