Friday, September 20, 2024
বাড়িখবররাজ্যকইতুর বাজার দুর্গানগরে কালী প্রতিমা ভাঙ্গাকে কেন্দ্র করে গ্রেফতারের প্রতিবাদে রানিরবাজারে পথ...

কইতুর বাজার দুর্গানগরে কালী প্রতিমা ভাঙ্গাকে কেন্দ্র করে গ্রেফতারের প্রতিবাদে রানিরবাজারে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন

রানির বাজারের কৈতরাই বাড়ির হামলার ঘটনায় হিন্দু সম্প্রদায়ের পাঁচজনকে গ্রেপ্তার করার প্রতিবাদে উত্তাল হয়ে উঠে জনগণ। তাদের মুক্তির দাবিতে ক্ষুব্ধ জনগণ পথ অবরোধ করেন। ঘটনাস্থলে ছুটে গিয়ে মন্ত্রী সুশান্ত চৌধুরী এবং পশ্চিম জেলা পুলিশ সুপার পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করেন।

গত রবিবার রাতে রানীবাজার থানাধীন কৈতরাইবাড়ির একটি কালী মন্দিরে ভাঙচুরের ঘটনা হয় ।এই ঘটনার পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট এলাকার ১৮ থেকে ২০টি সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘরে একদল দুষ্কৃতী হামলা চালায় ।এই ঘটনায় বুধবার রাতে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে। এই সংবাদ ছড়িয়ে পড়তেই বৃহস্পতিবার সকাল থেকে রানিরবাজারে উত্তেজনা ছড়ায় ।ক্ষুব্ধ জনগণ ধৃত পাঁচজনের মুক্তির দাবিতে রানিরবাজারে পথ অবরোধ আন্দোলন শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান এলাকার বিধায়ক তথা মন্ত্রী সুশান্ত চৌধুরী ।তিনি পথ অবরোধকারীদের সাথে কথা বলেন। মন্ত্রী জানান, সরকার সকলের ।এই ঘটনায় সরকারের বদনাম হয়। পুলিশ পুলিশের কাজ করেছে। আমরা এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করব । জনগণকে পথ অবরোধ মুক্ত করার আহ্বান জানান মন্ত্রী সুশান্ত চৌধুরী।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পশ্চিম জেলার পুলিশ সুপার কিরণ কুমার কে। তিনি সাংবাদিকদের জানান, বাড়ি ঘরে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে ।তিনি আরো জানান, কালী মূর্তি ভাঙার ঘটনার তদন্ত চলছে । জড়িত অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে।

এই ঘটনাকে কেন্দ্র করে রানিরবাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গোটা পরিস্থিতির উপর নজর রেখে চলছে পুলিশ প্রশাসন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

eighteen + three =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য