Friday, June 14, 2024
বাড়িখবররাজ্যবিভিন্ন দাবির ভিত্তিতে বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করলো টিএসইসিএল-এর সহযোগী সংস্থা...

বিভিন্ন দাবির ভিত্তিতে বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করলো টিএসইসিএল-এর সহযোগী সংস্থা ভিশন প্লাসের লাইনম্যান ও হেল্পাররা


বেতন বৃদ্ধি সহ বিভিন্ন দাবির ভিত্তিতে বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করলো টিএসইসিএল-এর সহযোগী সংস্থা ভিশন প্লাসের লাইনম্যান ও হেল্পাররা। তাদের দাবি মানা না হওয়া পর্যন্ত এই বিক্ষোভ কর্মসূচি জারি থাকবে বলে জানান লাইনম্যান ও হেলপাররা।
ত্রিপুরা স্টেট ইলেকট্রিসিটি কর্পোরেশন লিমিটেডের সহযোগী সংস্থা ভিশন প্লাসের অধীন প্রায় ১৫০ জন লাইনম্যান ও হেল্পার বিদ্যুৎ পরিষেবা প্রদানে কাজ করে চলছেন ।এই পরিষেবা প্রদান করে লাইন ম্যানরা পাচ্ছেন মাসে ১০ হাজার ৫০০ টাকা, হেলপাররা পাচ্ছেন ৭ হাজার ৭৮৮ টাকা ।প্রতিদিন ১২ ঘন্টা করে তাদের কাজ করতে হচ্ছে ।মানুষের পরিষেবা প্রদানে তারা ১৯১২ তে দীর্ঘদিন ধরে কাজ করে চলছেন ।তাদের বেতন বৃদ্ধি,দৈনিক ৮ ঘন্টার কাজ ও কর্মক্ষেত্রে নিরাপত্তা প্রদান সহ বিভিন্ন দাবি দীর্ঘদিন ধরে আধিকারিকদের কাছে জানিয়ে আসছিলেন ।কিন্তু আধিকারিকরা সংশ্লিষ্ট বিষয়ে নিরব ভূমিকা পালন করছিল। এরই প্রতিবাদে শনিবার ত্রিপুরা স্টেট ইলেকট্রিসিটি কর্পোরেশন লিমিটেডের সহযোগী সংস্থা ভীষণ প্লাস এর অধীন কর্মরত লাইনম্যান ও হেলপাররা বিদ্যুৎ ভবনের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন ।বিক্ষোভে শামিল এই কর্মীরা জানান ,দীর্ঘদিন ধরে তাদের বেতন বৃদ্ধি সহ সংশ্লিষ্ট দাবি গুলি আধিকারিকদের জানিয়ে আসছেন ।কিন্তু দাবি পূরণে আশ্বাস ছাড়া আর কোন কিছুই পাওয়া যাচ্ছে না। তাই তারা বাধ্য হয়ে এই বিক্ষোভ প্রদর্শন কর্মসূচিতে শামিল হয়েছেন।
এদিন বিক্ষোভে শামিল বিদ্যুৎ কর্মীরা জানান ,তাদের দাবি পুরন না হওয়া পর্যন্ত তারা এই কর্মসূচি জারি রাখবেন। প্রয়োজনে তারা আরও বৃহত্তর আন্দোলন গড়ে তুলবেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য