Thursday, May 30, 2024
বাড়িখবররাজ্যসমবায় ব্যাংকের সামনে যুব কংগ্রেসের বিক্ষোভ

সমবায় ব্যাংকের সামনে যুব কংগ্রেসের বিক্ষোভ

বহিরাজ্যে রাজ্যের কো-অপারেটিভ ব্যাংকের নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত দ্বীপ্রাজ দেববর্মার পরিবারে একটি সরকারি চাকরি প্রদানের দাবি তুলল প্রদেশ কংগ্রেস। পাশাপাশি এই ঘটনায় ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের এমডি’র পদত্যাগের দাবি জানিয়েছে কংগ্রেস।
ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে রাজ্যের এক চাকরি প্রার্থীর ।তার নাম দীপরাজ দেববর্মা ।বারি ধলাই জেলায় ।এই ঘটনায় আরো একাধিক চাকরি প্রার্থী গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ।প্রদেশ কংগ্রেসের মতে এই মর্মান্তিক ঘটনার জন্য দায়ী ত্রিপুরা স্টেট কোপারেটিভ ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ ।এর দায়ভার শিকার করে সংস্থার ম্যানেজিং ডিরেক্টর কে অবিলম্বে পদত্যাগ করা উচিত। পাশাপাশি নিহত দ্বীপ রাজ দেববর্মার পরিবারে একটি সরকারি চাকরি প্রধানের দাবি তুলেছে প্রদেশ কংগ্রেস ।এই দাবির ভিত্তিতে এদিন প্রদেশ কংগ্রেসের কর্মী সমর্থকরা ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে যায় ।সেখানে গিয়ে সংস্থার এম ডিকে তারা পাননি। পরিবর্তে অধীনস্থ আধিকারিকের নিকট সংশ্লিষ্ট দাবির ভিত্তিতে একটি স্মারকলিপি প্রদান করেন। এদিন প্রদেশ কংগ্রেস নেতৃবৃন্দ জানান ,অবিলম্বে নিহত দীপরাজ দেববর্মার পরিবার একটি চাকরি প্রদান করতে হবে ।পাশাপাশি ঘটনার দায়ভার শিকার করে নিয়ে সংস্হার এমডিকে পদত্যাগ করতে হবে।
এই বাস দুর্ঘটনায় গুরুতর আহতদের চিকিৎসা সংক্রান্ত ব্যতয় ভার বহনের জন্যও কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছে প্রদেশ কংগ্রেস। এদিন কংগ্রেস নেতৃবৃন্দ জানান এই দাবি মানা না হলে আগামীদিনে তারা বৃহত্তর আন্দোলন গড়ে তুলবেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য