Thursday, September 19, 2024
বাড়িখবররাজ্যআধুনিক ভারতের দিক রয়েছে নব বাজেটে প্রধানমন্ত্রী

আধুনিক ভারতের দিক রয়েছে নব বাজেটে প্রধানমন্ত্রী

‘আত্মনির্ভর অর্থব্যবস্থা’-তে ভাষণ দিতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বুধবার বলেছেন যে কেন্দ্রীয় বাজেট 2022-2023-এ ভারতকে আধুনিকতার দিকে এগিয়ে নিয়ে যাওয়ার বিভিন্ন দিক রয়েছে। প্রধানমন্ত্রী আরও বলেছিলেন যে অর্থমন্ত্রী নির্মলা সীতারামন ব্যাপকভাবে বাজেটের বিশালতার কারণে সময়োপযোগীভাবে ব্যাখ্যা করেছেন। তিনি আধুনিক ভারতকে স্বনির্ভর করার গুরুত্বও তুলে ধরেন। গত 7 বছরে নেওয়া সিদ্ধান্তগুলির কারণে ভারতের অর্থনীতি ক্রমাগত প্রসারিত হচ্ছে।
বিজেপি কর্মী ও নেতাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছিলেন যে, “অর্থনীতিকে চাঙ্গা করে আমাদের দেশকে দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ।”
নরেন্দ্র মোদি বলেন, ভারতকে দেখার বিশ্বের দৃষ্টিভঙ্গি এখন অনেক বদলে গেছে। বিশ্ব এখন শক্তিশালী ভারত দেখতে চায়। প্রধানমন্ত্রী কোভিড-পরবর্তী মহামারীতে একটি নতুন বিশ্বের সম্ভাবনার কথাও বর্ণনা করেছেন। তারই অঙ্গ হিসেবে রাজধানীর প্রদেশ বিজেপি কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়, এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অনুষ্ঠানের প্রসঙ্গ তুলে ধরেন প্রদেশ বিজেপি সভাপতি ডঃ মানিক সাহা। এদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে দলীয় কার্যকর্তাদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

eight + 12 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য