Friday, September 20, 2024
বাড়িখবরখেলাফুটবল লীগকে পাখির চোখ করে অনুশীলন শুরু করল ফরওয়ার্ড ক্লাব

ফুটবল লীগকে পাখির চোখ করে অনুশীলন শুরু করল ফরওয়ার্ড ক্লাব

চন্দ্র মেমোরিয়াল লীগ ফুটবলকে পাখির চোখ করে সোমবার থেকে বার পুজোর মধ্য দিয়ে অনুশীলন শুরু করল ফরোয়ার্ড ক্লাব ।এবছর ১৫ লক্ষ টাকায় দল গঠন করেছে এই ক্লাবটি।সোমবার থেকে রাজধানীর নেতাজী সুভাষ বিদ্যানিকেতন স্কুল মাঠে শুরু হয়েছে প্র্যাকটিস।

টিএফএ পরিচালিত রাখাল শীল্ড নক আউট ফুটবল টুর্নামেন্ট সোমবারই শেষ হচ্ছে। আগামী ২৯ আগস্ট থেকে শুরু হচ্ছে চন্দ্র মেমোরিয়াল ফুটবল লিগ। গত বছর লীগে রানার্সের খেতা অর্জন করেছিল রাজধানীর ফরওয়ার্ড ক্লাব। এবছর রাখাল শীল্ডে অংশগ্রহণ করনি এই ক্লাবটি। এবছর ফরওয়ার্ড ক্লাবের পাখির চোখ লীগ ফুটবল। এই লক্ষ্যকে সামনে রেখেই সোমবার থেকে বার পুজোর মধ্য দিয়ে ক্লাবের প্র্যাকটিস শুরু হয়েছে ।এবছর মনিপুরের ১৪ জন ফুটবলার, মিজোরামের একজন এবং রাজ্যের সাতজন ফুটবলারকে নিয়ে ফরওয়ার্ড ক্লাব টিম গঠন করেছে। সব ফুটবলাররাই ক্লাবের তাবুতে এসে উপস্থিত হয়েছেন। সোমবার সকালে রাজধানীর নেতাজি সুভাষ বিদ্যানিকেতন মাঠে অনুষ্ঠিত হয় কাবের বার পুজো ।পুজোয় উপস্থিত ছিলেন ক্লাবের সব ফুটবলার এবং ক্লাব সদস্যরা। এদিন ফরোয়ার্ড ক্লাবের সম্পাদক পার্থসারথি গুপ্ত জানান, এবছর তারা ক্লাব ঘর নির্মাণের কাজে হাত দিয়েছেন ।তাই ক্লাবের ফুটবল টিমের বাজেট 15 লক্ষ টাকা ।বাজেট কম হলেও লীগে দল ভাল ফুটবল খেলা উপহার দেবে। তিনি আরো জানান , এবছর ১৪ আগস্ট থেকে শুরু হয়েছে রাখাল শীল্ড। কিন্তু ক্লাবের মণিপুরের প্লেয়াররা ১৫ আগস্টের আগে আসতে পারবেন না বলে জানিয়েছিলেন ।ক্লাবের পক্ষ থেকে টিএফএ ক শিল্ডের খেলা পিছিয়ে দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছিল। কিন্তু হাতে কম সময় থাকায় টিএফএ ক্লাবের অনুরোধ রাখতে পারেননি ।তাই শেষ পর্যন্ত ক্লাব রাখাল শীল্ডে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে বলে জানান ফরওয়ার্ড ক্লাবের সম্পাদক।

ক্লাব সম্পাদক আরো জানান, এখনো দলের অধিনায়ক নির্বাচন করা হয়নি ।তবে ক্লাবের কোচ থাকবেন মনিপুরের সুশীল কুমার। সুশীল কুমারের সহযোগী হিসেবে রয়েছেন স্থানীয় প্রাক্তন ফুটবলার প্রণব সরকার।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

four × 2 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য