Friday, October 18, 2024
বাড়িখবররাজ্যচুরি যাওয়া বাইক উদ্ধার সহ তিন চোর গ্রেফতার

চুরি যাওয়া বাইক উদ্ধার সহ তিন চোর গ্রেফতার

চুরি যাওয়া বাইক উদ্ধার সহ ৩ বাইক চোর কে আটক করলো এনসিসি থানার পুলিশ ।ধৃতরা হলো রাকেশ পাল ,নেপাল দেবনাথ এবং মনোজ কুমার দাস ।নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুশান্ত দেব এই সংবাদ জানিয়েছেন।

গত ১৩ অক্টোবর সন্ধারাতে রাজধানীর উজান অভয়নগরের রতন কুমার সাহার বাড়ির সামনে থেকে একটি বাইক চুরি হয়। চুরি যাওয়া বাইকটির নম্বর হলো T.R-01-O-4898।অনেক খোঁজাখুঁজি করে বাইকটি না পেয়ে রতন কুমার সাহা বিষয়টি লিখিতভাবে নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানায় জানান ।লিখিত অভিযোগ হাতে পেয়ে ঘটনার তদন্তে নামে এনসিসি থানার পুলিশ। তদন্তে নেমে বৃহস্পতিবার রাতে রাজধানীর যোগেন্দ্রনগর এলাকার রাকেশ পালের বাড়ি থেকে চুরি যাওয়া বাইকটি উদ্ধার করে পুলিশ। রাকেশকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পুলিশ পরে এই বাইক চুরি কান্ডে জড়িত থাকির অভিযোগে নেপাল দেবনাথ এবং মনোজ কুমার দাসকে গ্রেফতার করে। শুক্রবার এনসিসি থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক সুশান্ত দেব এই সংবাদ জানান ।তিনি জানান ,ধৃতদের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে শুক্রবার আদালতে সুপর্দ করা হবে।

এনসিসি থানার পুলিশের ধারণা ,ধৃতদের পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ চালিয়ে বাইক চুরি কাণ্ডে জড়িত আরো বেশ কিছু চোরের নাম পাওয়া যাবে। ধৃত তিনজনের বিরুদ্ধে পূর্বের কোন বাইক চুরির মামলা রয়েছে কিনা তা খতিয়ে দেখবে পুলিশ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

20 − 8 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য