Tuesday, October 22, 2024
বাড়িখবররাজ্যকর্মসংস্থানের দাবীতে যুব কংগ্রেসের বিক্ষোভ প্রদর্শন

কর্মসংস্থানের দাবীতে যুব কংগ্রেসের বিক্ষোভ প্রদর্শন

নেশা নয় চাকরি চাই -এই স্লোগানকে সামনে রেখে সোমবার কর্ম বিনিয়োগ ও জনশক্তি দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করলো যুব কংগ্রেস কর্মী সমর্থকরা। এদিন যুব কংগ্রেস নেতৃবৃন্দ জানান ,আগামী দিনে একই দাবিতে তারা রাজ্যের সবকটি সাংগঠনিক জেলাতে বিক্ষোভ কর্মসূচি পালন করবে।

কর্মসংস্থানের দাবিতে সোমবার আগরতলার কর্ম বিনিয়োগ ও জনশক্তি দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন করেছে যুব কংগ্রেস। এই কর্মসূচি উপলক্ষে এদিন কংগ্রেস ভবনের সামনে থেকে যুব কংগ্রেসের কর্মী সমর্থকরা একটি বিক্ষোভ মিছিল সংঘটিত করে। মিছিলটি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে কর্ম বিনিয়োগ ও জনশক্তি দপ্তরের সামনে যায় ।সেখানে যুব কংগ্রেস কর্মী সমর্থকরা নিয়োগের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেন ।এই প্রসঙ্গে যুব কংগ্রেস নেতৃত্ব জানান, নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার এবং ডাবল ইঞ্জিনের রাজ্য সরকারের সময়ে দেশ ও রাজ্যে বেকারের সংখ্যা সর্বাধিক বৃদ্ধি পেয়েছে ।রাজ্যকে দেশের মধ্যে নেশার করিডোর হিসেবে পরিগণিত করা হয়েছে ।কিন্তু বেকাররা নেশা নয় কাজ বা চাকরি চান। কাজের দাবিতে যুব কংগ্রেসের সর্বভারতীয় কর্মসূচির অঙ্গ হিসেবে রাজ্যেও এই কর্মসূচি পালন করা হচ্ছে বলে জানান তিনি। যুব কংগ্রেস নেতৃত্ব আরো জানান ,আগামী দিনে রাজ্যের সব কটি সাংগঠনিক জেলাতেই এই দাবিকে সামনে রেখে আন্দোলন সংঘটিত করবে যুব কংগ্রেস।

এদিন মূলত পশ্চিম জেলা যুব কংগ্রেসের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয় কর্মসূচিতে পশ্চিম জেলা যুব কংগ্রেস কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

20 − 10 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য