Friday, October 18, 2024
বাড়িখবররাজ্যজালাল খেদমত আল ইনসান ফাউন্ডেশনের ভিন্নধর্মী অনুষ্ঠান

জালাল খেদমত আল ইনসান ফাউন্ডেশনের ভিন্নধর্মী অনুষ্ঠান

সাম্প্রতিক ভয়াবহ বন্যায় যারা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন তাদেরকে স্বর্ণপদক এবং মানপত্র দিয়ে সংবর্ধনা প্রদান করল জালাল খেদমত আল ইনসান ফাউন্ডেশন ।দেশের প্রাক্তন প্রয়াত রাষ্ট্রপতি ডঃ এ পি জে আব্দুল কালাম এর ৯৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আগরতলা প্রেসক্লাবে এই অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাইকোর্টের বিচারপতি অরিন্দম লোধ, বিশিষ্ট সাংবাদিক প্রণব সরকার ,বিধায়ক সুশান্ত দেব প্রমূখ।

দেশের প্রাক্তন প্রয়াত রাষ্ট্রপতি ভারতরত্ন ডক্টর এ পি জে আব্দুল কালামের ৯৪ তম জন্মবার্ষিকী উদযাপন করলো জালাল খেদমত আল ইনসান ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন। এই অনুষ্ঠানে রাজ্যের সাম্প্রতিক বন্যায় যারা দুর্গতদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদেরকে স্বর্ণপদক ও মানপত্র দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় ।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা হাইকোর্টের বিচারপতি অরিন্দম লোধ, বিশিষ্ট সাংবাদিক প্রণব সরকার , বিধায়ক সুশান্ত দেব প্রমূখ । দেশের প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি ডঃ এ পি জে আব্দুল কালামের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করে এই অনুষ্ঠান শুরু হয় ।এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ত্রিপুরা হাইকোর্টের বিচারপতি অরিন্দম লোধ সংগঠনের এই ধরনের সামাজিক কর্মসূচির জন্য ধন্যবাদ জানান।

এই অনুষ্ঠানে রাজ্যের সাম্প্রতিক বন্যায় দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন এমন সমাজ সেবীদের মানপত্র এবং স্বর্ণপদক দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

1 × 1 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য