Tuesday, September 17, 2024
বাড়িখবররাজ্যওএনজিসি'র প্রধান ফটকের সামনে প্রতিবাদে সরব হল একাংশের চালকরা

ওএনজিসি’র প্রধান ফটকের সামনে প্রতিবাদে সরব হল একাংশের চালকরা

ও এন জি সি’র মাল পরিবহনের সাথে যুক্ত মোটর শ্রমিকরা বঞ্চনার শিকার হচ্ছেন ।বঞ্চিত মোটর শ্রমিক রা সোমবার ওএনজিসি’র প্রধান ফটকের সামনে এই ঘটনার প্রতিবাদে সোচ্চার হন। তাদের অভিযোগ এসিসি লজিস্টিক ম্যানেজার অসীম দত্তের বিরুদ্ধে।

ওএনজিসি’র মাল পরিবহনের বরাত পায় এসিসি লজিস্টিক নামে একটি সংস্থা ।এই সংস্থার অধীনে বেশ কিছু মোটর শ্রমিক এবং সহকারী শ্রমিক ওএনজিসির মাল পরিবহনের কাজে যুক্ত হয়। অভিযোগ ,এসিসি লজিস্টিক এর ম্যানেজার অসীম দত্ত তাদের বঞ্চনার জন্য ফাঁদ পেতেছেন ।অসীম দত্ত চালক এবং সহকারী চালকদের মাসে ১০ হাজার টাকা করে প্রদানের জন্য নানাভাবে চাপ সৃষ্টি করে চলছেন ।কয়েকজন গাড়িচালকদের মানসিকভাবে নির্যাতন শুরু করেছেন বলেও চালকদের অভিযোগ ।এদিন সংশ্লিষ্ট চালক এবং সহচালকরা ওএনজিসি’র প্রধান ফটকের সামনে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান ।তারা জানান, এসিসি লজিস্টিকের ম্যানেজারের এই ফরমান তারা মানবেন না ।বিষয়টি স্থানীয় বিধায়িকাকেও জানিয়েছেন বলে জানান তারা।

এদিন চালক এবং সহচালকদের এই প্রতিবাদ কর্মসূচিকে কেন্দ্র করে ওএনজির প্রধান ফটক এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে আমতলী থানার পুলিশ ঘটনাস্থলের ছুটে আসে এবং পরিস্থিতি আয়ত্তে আনে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

twelve − three =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য