Thursday, September 19, 2024
বাড়িখবররাজ্যরামকৃষ্ণ বিবেকানন্দ বিদ্যামন্দিরে বার্ষিক পুরস্কার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

রামকৃষ্ণ বিবেকানন্দ বিদ্যামন্দিরে বার্ষিক পুরস্কার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

লক্ষ্য স্থির রেখে ছাত্রছাত্রীদের সামনের দিকে এগিয়ে যাওয়ার বার্তা দিলেন বিজেপি রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য। বৃহস্পতিবার রামকৃষ্ণ বিবেকানন্দ বিদ্যামন্দির আয়োজিত বার্ষিক পুরস্কার প্রদান অনুষ্ঠানে তিনি এই বার্তা দেন ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আগরতলা পৌরনিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার।

রাজ্যের একজন অন্যতম আদর্শবান শিক্ষক ছিলেন রাষ্ট্রপতির পুরস্কার প্রাপ্ত প্রয়াত শিক্ষক পরেশ চক্রবর্তী। প্রয়াত এই শিক্ষক তার জীবনের সকল সঞ্চয় রামকৃষ্ণ বিবেকানন্দ বিদ্যামন্দিরে দান করে যান। প্রয়াত শিক্ষকের প্রদেয় অর্থরাশি দিয়ে প্রতিবছর বিদ্যালয়ের কৃতি ছাত্র-ছাত্রীদের মেধা বৃত্তি প্রদান করা হয় ।বৃহস্পতিবার আগরতলা টাউন হলে রামকৃষ্ণ বিবেকানন্দ বিদ্যামন্দিরের উদ্যোগে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।এই অনুষ্ঠানের উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, আগরতলা পৌর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার সহ অন্যান্যরা। অনুষ্ঠানে বিদ্যালয়ে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা ।এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ছাত্রছাত্রীদের জীবনের লক্ষ্য স্থির রেখে এগিয়ে চলার বার্তা দেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য ।তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের লক্ষ্য স্থির রেখে এগিয়ে যেতে হবে ।লক্ষ স্থির না থাকলে পরে জীবন সংগ্রাম কঠিন হয়ে পড়বে। বক্তব্যে বিদ্যালয়ের প্রাক্তন প্রয়াত প্রধান শিক্ষক তথা রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত পরেশ চক্রবর্তীর অবদান তুলে ধরেন তিনি।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন আগরতলা পৌর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রদীপ কুমার দাস ।এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্পুরেটর মনি মুক্তা ভট্টাচার্জী ,ডিডিও উত্তম দেববর্মা ,প্রশাসক জ্যোতির্ময় রায়, বিশিষ্ট সমাজসেবী চন্দ্রশেখর দেব প্রমূখ।


RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

seventeen + 19 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য